simple bitcoin investing iforex trading platform victoria bitcoin trading binary option indicator and template when we leave the eu can i trade binary options crypto trading platform reddit time frame binary options best trading platform for day trading equinox binary options tech financial binary options binary option club binary options chart analysis binary options 101 pdf is it smart to invest in bitcoin now trading platform in dubai turbotax bitcoin type of investment trading platform better than thinkorswim backtest software bitcoin invest affilate invest in bitcoin cash now bch trading platform free online binary option trading course bitcoin investing meme binary option secret pdf trading on bitcoin exchanges satoshi bitcoin trading lstm python one touch vs binary options alternative investments like bitcoin david cartu binary options should you invest in bitcoin binary option convention istilah dalam trading bitcoin hourly day trading with bitcoin robot trading bitcoin gratis binary option now binary options trading demo account without deposit online bitcoin trading in india bitcoin trading star is chicago high-speed firm that nods to the grateful dead how do i make money investing in bitcoin binary options legal in uk digital asset trading platform penny stock day trading platform crypto kirby trading 29k views bitcoin trading livestream learn binary options trading free what trading platform support ppt open source algorithmic trading platform best binary options trading signals binary options pro signals login how does a us resident take part in binary options margin leonardo trading platform how to invest in bitcoin 2020 uk what is otc in binary options bitcoin investment scams on telegram what trading platform maximum 0 are binary options legit or a scam the bitcoin code trading what are binary options kenya wealth generators binary options platform how much would you make if you invested in bitcoin binary contract
১৯, এপ্রিল, ২০২১, সোমবার

বিএনপির এখন রাজনৈতিক আইসোলেশন দরকার : কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত, যার লক্ষণ নেতিবাচকতা, মিথ্যাচার,ষড়যন্ত্র আর আগুন সন্ত্রাস। বিএনপি’র এখন রাজনৈতিক আইসোলেশন দরকার।

আজ বৃহষ্পতিবার সকালে তাঁর সরকারি বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

করোনা মোকাবিলায় সরকার সমন্বিতভাবে কাজ করছে, প্রকারান্তরে বিএনপি’র বক্তব্যে প্রমাণ করে তাদের লেজে-গোবরে দশা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘জনগণ মনে করে বিএনপি’র মনোজগতে ভাইরাসের নেতিবাচক প্রভাব বাসা বেঁধেছে। তাদের এখন রাজনৈতিক আইসোলেশন দরকার।’

ওবায়দুল কাদের বলেন, করোনা নিয়ে বিএনপি নির্মম ও নির্লজ্জ রাজনীতি করছে,তারা একবার বলে লকডাউন দিতে হবে, আবার বলে লকডাউন দিলে মানুষ খাবে কী। বিএনপির এমন দ্বিমুখী নীতি এবং করোনা নিয়ে অপরাজনীতি মানুষকে বিভ্রান্ত করছে।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি সরকারকে সরাতে ছাত্র ও শ্রমিকদের ঐক্যের কথা বলছেন কিন্তু তারা ছাত্র-শ্রমিকদের কোন সাড়া পাচ্ছে না এবং জনগণেরও কোন আস্থা পাচ্ছে না। করোনা মহামারীর এ সময়ে বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকতে সরকার হটানোর নামে ধান ভানতে শীবের গীত গাইছেন।

তিনি বলেন, আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যখন অসহায়, কর্মহীন, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াচ্ছে এবং স্বাস্থ্যবিধি মানতে জনগণকে সতর্ক করছে তখন বিএনপি তাদের উগ্র সাম্প্রদায়িক মিত্রদের নিয়ে দেশে নৈরাজ্য তৈরির অপপ্রয়াস চালাচ্ছে ও দেশের সম্পদ জ্বালিয়ে দিচ্ছে।

এদেশে অগ্নি সন্ত্রাসের জনক বিএনপি। আর এ সন্ত্রাসের আগুনে একসময় নিজেদের ঘরও পুড়বে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, নিজেরা আন্দোলনে ব্যর্থ হয়ে এখন হেফাজতের উপর ভর করছে। বিএনপি’র অপরাজনীতি বুমেরাং হতে বাধ্য।

পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকা সড়ক জোনের অধীনে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারে আট লেন বিশিষ্ট নতুন সেতুর নির্মাণ কাজের সূচনা অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন।

এ সময় ওবায়দুল কাদের বলেন, ঢাকা আরিচা মহাসড়কের আমিনবাজার, সালেহপুর এবং নয়ারহাটে তিনটি সেতু নির্মাণের লক্ষ্যে ইতিমধ্যেই একটি প্রকল্প গ্রহণ করা হয়েছে। দ্বিতীয় আমিনবাজার সেতুটিও এ প্রকল্পের আওতায় নির্মাণ করা হচ্ছে।

সেতুমন্ত্রী বলেন, আটলেন সেতু ছাড়াও সেতুর দু’প্রান্তে প্রায় দেড় কিলোমিটার সংযোগ সড়ক নির্মাণ করা হবে। সরকারের নিজস্ব অর্থায়নে প্রায় দুইশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত হতে যাচ্ছে দুইশ’ তেত্রিশ মিটার দীর্ঘ দ্বিতীয় আমিনবাজার সেতু।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, জনগণের দুর্ভোগের কথা বিবেচনা করে শেখ হাসিনা সরকার ঢাকাসহ অন্যান্য সিটি করপোরেশন এলাকাধীন সড়কে শর্তসাপেক্ষে গণপরিবহন চালুর সিদ্ধান্ত নিয়েছে।

শর্ত উপেক্ষা করে পরিবহন চালালে সরকার আবারও কঠোর হতে বাধ্য হবে বলে সতর্ক করেন ওবায়দুল কাদের। সূত্র: বাসস

সর্বশেষ নিউজ