১৭, সেপ্টেম্বর, ২০২১, শুক্রবার

বিয়ের দাবিতে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের খুঁটিতে চড়লেন ৬০ বছরের বৃদ্ধ

আবারও বিয়ের জন্য পাগল হয়ে উঠলেন এক বৃদ্ধ স্ত্রী মারা যাওয়ার পর চার মাস পেরুতে না পেরুতেই। কিন্তু ৬০ বছর বয়সী বৃদ্ধের এমন আবদারে সম্মতি নেই পরিবারের। তাই শেষ পর্যন্ত বিয়ের দাবিতে বৈদ্যুতিক খুঁটিতে চড়ে বসেন ওই বৃদ্ধ।

ভারতের রাজস্থানের ঢোলপুর জেলার মাধাভাও গ্রামে এমন ঘটনা ঘটেছে। জানা গেছে, ওই ব্যক্তির নাম সবরণ সিং। তার পাঁচ ছেলে-মেয়ে রয়েছে। চার মাস আগে তার স্ত্রী মারা গেছে। তাই এখন আবারও বিয়ে করতে চান সবরণ।

কিন্তু সবরণের ছেলে-মেয়ে, নাতি-নাতনি কেউই এই আবদারে সম্মত নন। কিন্তু তাতেও দমে যাবার পাত্র নন সবরণ। দাবি আদায় করেই ছাড়বেন তিনি। তাই শেষ পর্যন্ত ১১ হাজার ভোল্টের একটি ইলেক্ট্রিক খুঁটিতে চড়ে বসেন তিনি।

আর ‘মজা’ দেখতে ভিড় জমায় গ্রামবাসীরাও। ওই ঘটনার ভিডিও ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা যায়, বৈদ্যুতিক খুঁটিতে চড়ে আত্মহত্যার হুমকি দিচ্ছেন সবরণ। আর তাকে নিচে নামতে অনুরোধ জানাচ্ছে, পরিবারের লোকজন। কিন্তু তাতেও শান্ত করা যায়নি তাকে।

পরে পুলিশকে খবর দেয় গ্রামবাসী। খবর দেয়া হয় বিদ্যুৎ অফিসেও। পরে ওই এলাকায় কিছুক্ষণের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেয়া হয়। আর নামিয়ে আনা হয় সবরণকে। তার কোনও প্রেমিকা আছে কিনা তাও জানতে চাওয়া হয়। কিন্তু তিনি জানান, তার প্রেমিকা নেই। শুধু একজন সঙ্গী চান তিনি।

সর্বশেষ নিউজ