২১, জানুয়ারী, ২০২২, শুক্রবার

বুধহাটায় পৈত্রিক সম্পত্তি জবর দখলে বাঁধা দেওয়ায় প্রতিপক্ষের হামলা ও অর্থ ছিনতাইয়ের অভিযোগ

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলার বুধহাটায় পৈত্রিক সম্পত্তি প্রতিপক্ষ কর্তৃক জবর দখল চেষ্টার অভিযোগ উঠেছে। এসময় বাঁধা নিষেধ করায় হত্যার চেষ্টায় মারপিট ও নগদ অর্থ ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে আশাশুনি থানার একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, বুধহাটা গ্রামের মৃত ইমান আলী সরদারের ছেলে রেজাউল সরদার ও তার ছেলে রাজু সরদার পার্শ্ববর্তী শ্বেতপুর গ্রামের মৃত জালাল সরদার গংদের বুধহাটা মৌজায় রেকর্ডীয় ভোগদখলীয় জমি জবর দখলের জন্য শনিবার সকালে বালু ভরাট করছিলো। জানতে পেরে জালাল সরদারের ছেলে পলাশ সরদার বাঁধা নিষেধ করলে প্রতিপক্ষ রেজাউল সরদার ও তার ছেলে রাজু সরদার পলাশকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে যখম করে।

এসময় তার পরনের কাপড় ছিড়ে ফেলে এবং নগদ ৭৮ হাজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারী প্রতিপক্ষরা। স্থানীয়রা এগিয়ে গেলে তারা দ্রুত নগদ অর্থ নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে নিশ্চিত করেছেন ঘটনার স্বাক্ষীরা। পরে আহত পলাশ সরদারকে স্থানীয় ভাবে চিকিৎসা প্রদান করা হয় বলে অভিযোগে প্রকাশ। এমতাবস্থায় আহত পলাশ সরদার তার পৈত্রিক সম্পত্তি জবর দখল রক্ষা, হামলার ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা এবং ছিনতাই কৃত অর্থ ফেরত পেতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

ক্যাপশান : আশাশুনির বুধহাটায় প্রতিপক্ষ কর্তৃক পৈত্রিক সম্পত্তিতে বালু ভরাটের দৃশ্য।

সর্বশেষ নিউজ