২৪, অক্টোবর, ২০২১, রোববার

বেদে সম্প্রদায়ের মাঝে সিরাজদিখান থানা পুলিশের ঈদ সামগ্রী বিতরণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে বেদে সম্প্রদায়ের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন এর উদ্যোগে থানা পুলিশের আয়োজনে সিরাজদিখান বাজার এলাকার সকল বেদে সম্প্রদায় পরিবারের মাঝে এসব ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রোববার ৯মে দুপুর ১২ টায় উপজেলার রশুনিয়া ইউনিয়নের সিরাজদিখান বাজারের সংলগ্ন বি এ ডিসি গোডাউন ঘাটে বেদে সম্প্রদায়ের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। ঈদ উপহারের মধ্যে ছিল পোলাও চাল ১কেজী, পিঁয়াজ ১কেজী, তেল ১কেজী, সেমাই ১কেজী, চিনি ১কেজী,গুঁড়ো দুধ,কিচমিচি এই বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিতরণ শেষে ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, ‘সমাজের সুবিধা বঞ্চিত বেদে সম্প্রদায় আমার সন্তানের মতো। আমরা যদি তাদেরকে সামাজিকভাবে তুলে না আনি, তাহলে তারা যাবে কোথায়?

এ-সময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কামরুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশন) আজহারুল ইসলাম, পুলিশ উপপরিদর্শক সেকেন্দার আলী,সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাধারণত সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু,সিরাজদিখান বাজার বনিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আলম খান প্রমুখ।

সর্বশেষ নিউজ