২৪, অক্টোবর, ২০২১, রোববার

বোরহানউদ্দিনে যৌতুকের দাবিতে স্ত্রী নির্যাতন, স্বামী আটক

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে ফরাজি বাড়ির যৌতুকলোভী স্বামী বিজিবি সদস্য আল আমিনের বিরুদ্ধে ৬ মাসের অন্তসত্ত্বা স্ত্রীকে নির্যাতনের ঘটনায় (২৮ এপ্রিল) বুধবার রাতে থানায় মামলা করেছে তার শ্বশুর জাহাঙ্গীর আলম।

এ ঘটনায় ওইদিনই স্বামী বিজিবি সদস্য আল আমিনকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) আটককৃতকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার সুত্রে জানা যায়, অভিযুক্ত স্বামী আল আমিন (১০০৪১৮ নং সিফাহী) ২৯ বডার গার্ড ব্যটালিয়ন ফুল বাড়ি থানায় বিজিবিতে কর্মরত। তার সাথে লালমোহন উপজেলার দেবীরচর ইউনিয়নের বগিরচর এলাকার জাহাঙ্গীর আলম মাষ্টারের কন্যা মহিমা খানম এর সাথে ৩ বছর আগে বিবাহ হয়। বিয়ের পর থেকেই আল আমিন ও তার পরিবারের সদস্যরা যৌতুকের দাবিতে মহিমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত।

মেয়ের সুখের কথা চিন্তা করে জামাই আল-আমিন ও তার পরিবারকে পর্যায়ক্রমে ৭ লাখ টাকা প্রদান করেন। দিনাজপুর ফুলবাড়িয়া বিজিবি ক্যাম্পে বসবাসকালেও তার মেয়েকে মারধর করেন আল আমিন। বিষয়টি নিয়ে ওই ক্যাম্পে অভিযোগ দেয় আল আমিনের শ্বশুর। তখন আর নির্যাতন করবে না মর্মে প্রতিশ্রুতি দেয় আল আমিন। বর্তমানে ৬ মাসের অন্তঃসত্ত্বা তার মেয়ে।

সর্বশেষ নিউজ