২৮, অক্টোবর, ২০২১, বৃহস্পতিবার

ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগ কার্যালয়ে হেফাজতের অগ্নিসংযোগ

হেফাজতের নেতাকর্মীরা ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে । সেই সাথে সংগিঠনটির ডাকা হরতালে শহরের বিভিন্ন স্থানে ব্যাপক তাণ্ডব চালিয়েছে নেতাকর্মীরা। গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে রাখে হরতালকারীরা।

রোববার (২৮ মার্চ) দুপুর ১২ টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে হামলা করে হরতাল সমর্থকরা ।

সকাল ৮টার দিকে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা শহরে মিছিল বের করেন। মিছিলটি শহরের প্রধান সড়ক ঘুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব চত্বরে গিয়ে শেষ হয়।

এরপর সেখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা সাজিদুর রহমান, ব্রাহ্মণবাড়িয়ার জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার প্রিন্সিপাল মুফতি মুবারকউল্লাহ ও শিক্ষা সচিব শামছুল হক।

এছাড়া জেলা পরিষদ ভবন ও স্থানীয় প্রেস ক্লাবে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে হেফাজত কর্মীরা। প্রেস ক্লাবে ইট-পাটকেল নিক্ষেপ করে সাংবাদিকদেরও কিছুক্ষণের জন্য অবরুদ্ধ করে ফেলে হরতাল সমর্থকরা।

উল্লেখ্য, শনিবার রাতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া রণক্ষেত্রে পরিণত হয়। জেলার বিভিন্ন স্থানে সংঘর্ষে অন্তত ৮ জন নিহত হয় বলে হেফাজত ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা সাজিদুর রহমান জানান। এছাড়াও আরও অনেক ছাত্র গুরুতর আহত হয়।

সর্বশেষ নিউজ