৫, জুলাই, ২০২২, মঙ্গলবার

ভুলবশত বিকাশে আসল ২৫ হাজার টাকা, ফেরত দিলেন ব্যবসায়ী

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি:সাহাবুদ্দীন নামক একজন ব্যাবসীর ব্যক্তিগত বিকাশ একাউন্টে পঁচিশ হাজার টাকা আসে । পরবর্তিতে সেই টাকা আসল মালিকের কাছে ফেরত দিয়েছেন তিনি।
প্রকাশ, গত( ২৬ জুন) তালা উপজেলার জেয়ালা নলতা গ্রামের শামসুর রহমান এর পুত্র সাহাবুদ্দিন গাজী (৪০) নামক একজন ব্যবসায়ীর ব্যক্তিগত বিকাশ একাউন্টে ২৫০০০ (পঁচিশ হাজার) টাকা আসে। কিছুক্ষন পরেই সাহাবুদ্দিন গাজীর মোবাইলে ফোন করে তিন জন ব্যক্তি ঔ টাকা দাবি করে।

সাহাবুদ্দিন গাজী বলেন, আমি সঠিক মালিকের কাছে টাকা টা ফেরত দিতে চাই। সঠিক তথ্য যাচাই-বাছাই করে টাকার প্রকৃত মালিকের কাছে বৃহস্পতিবার (০১ জুলাই) টাকা ফেরত দিয়ে দেন।
সুত্রে জানা যায়, ব্রাক্ষণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার দুলা মিয়ার স্ত্রী আনোয়ারা বেগম বিকাশে লেনদেন করার সময় ভূলক্রমে টাকাটা সাহাবুদ্দিন গাজীর ব্যক্তিগত বিকাশ একাউন্টে চলে যায় । পরে মহিলাটি শাহাবুদ্দীন গাজীকে ফোন দিয় এবং তিনি সত্যতা স্বীকার করেন। পরবর্তীতে যাচাই বাছাই পূর্বক মহিলার টাকাটা ফেরত দেন।

এই বিষয়ে মুঠোফোনে আনোয়ারা বেগমের সাথে কথা বললে তিনি জানান, টাকা লেনদেনের সময় ভূলবশত টাকাটি শাহাবুদ্দীন গাজীর বিকাশে চলে যায়। আমি শাহাবুদ্দিন গাজীর কাছে জানতে চাইলে তিনি সত্যতা স্বীকার করে পুনরায় বিকাশ যোগে আমার সম্পূর্ণ টাকা ফেরত দেন। আমি টাকা ফেরৎ পেয়েছি। তার সততায় আমি ও আমার পরিবার অনেক খুশি হয়েছি ।
এবিষয়ে শাহাবুদ্দীন গাজী বলেন, আমার বিকাশে কয়েকদিন আগে ২৫ হাজার টাকা আসে । একই টাকার জন্য অনেকেই আমাকে ফোন করেছে তার মধ্যে রয়েছে একজন মহিলা। আমি সঠিক যাচাই/বাচাই করে বুঝতে যে এটি ওই মহিলার টাকা।

সর্বশেষ নিউজ