২০, অক্টোবর, ২০২১, বুধবার

মহালছড়িতে বিভিন্ন শ্রেনীর ব্যবসায়ী ও মালিক সমিতির সভাপতিদের সাথে মতবিনিময়

জসিম উদ্দিন জয়নাল,খাগড়াছড়িঃপার্বত্য খাগড়াছড়ি জেলার মহালছড়ি সেনা জোনের উদ্যােগে মহালছড়ি বাজারের বিভিন্ন শ্রেনীর ব্যবসায়ী ও মালিক সমিতির সভাপতিদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত।

বুধবার(১৩অক্টোবর)সকালের দিকে মহালছড়ি জোনের সম্মেলন কক্ষে মহালছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর দিদারুল ইসলাম পিএসসি’র সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

মতবিনিময় সভায় মহালছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মহালছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির আহ্বায়ক রতন কুমার শীল,মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক উপজেলা ভাইস-চেয়ারম্যান ও বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মো:জসীম উদ্দিন,বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সুনীল দাশ সহ উপজেলার বিভিন্ন সমিতির সভাপতি, সম্পাদক উপস্হিত ছিলেন।

সভাপতির বক্তব্যয়ে, মহালছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর দিদারুল ইসলাম পিএসসি বলেন, পাহাড়ে সেনাবাহিনী মানুষের নিরাপওার পাশাপাশি পিছিয়ে পড়া জনগোষ্টির ভাগ্যেন্নয়নে কাজ করে যাচ্ছে মহালছড়ি সেনা জোন। করোনা মহামারিতে মহালছড়ি জোনের আওতায় অসহায় দুস্হ মানুষের মাঝে খাদ্যসামগ্রী, সুরক্ষাসামগ্রী সহ দূর্গম এলাকায় চিকিৎসা সেবা পৌঁছে দিয়েছে মহালছড়ি সেনা জোন। উপজেলায় শান্তি সম্প্রীতি ও উন্নয়ন বজায় রাখতে হবে জানিয়ে তিনি আরো বলেন, সকলের সহযোগিতা পেলে মহালছড়ি জোনের মধ্যে চাঁদাবাজি, মদ, জুয়া, এসব প্রতিরোধ
করা সম্ভব।সড়ক দূর্ঘটনা থেকে বাঁচতে হলে সকল মোটরসাইকে ড্রাইভার হেলমেট ব্যবহার সহ সর্তক ভাবে গাড়ি চালালে দূর্ঘটনা কমে আসবে।মহালছড়ি জোনের সেনা বাহিনী সব সময় পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে ভবিষৎতে ও এধারাঅব্যাহত থাকবে বলে জানান, মহালছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর দিদারুল ইসলাম পিএসসি

সর্বশেষ নিউজ