৪, আগস্ট, ২০২১, বুধবার

মহালছড়িতে ভিজিএফ’র চাল বিতরন

জসিম উদ্দিন জয়নাল,খাগড়াছড়িঃ পবিএ ঈদুল আযহা উপলক্ষে ও করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষার জন্য সরকারের দেওয়া কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় দিনমজুর হতদরিদ্রদের জন্য ত্রাণ ও দূর্যোগ ব্যবস্হাপনা মন্ত্রণালয়ের দূর্যোগ ব্যবস্হাপনা খাগড়াছড়ি জেলা ত্রাণ অফিস ও জেলা প্রশাসন কৃর্তক ও খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদে হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রম উদ্ধোধন করেন মহালছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার শীল।

সোমবার (১৯জুলাই) সকাল ১১টার দিকে মহালছড়ি ইউনিয়ন পরিষদের মাঠে ১০কেজি করে ৫১১ পরিবার হতদরিদ্র দুস্হ বিধবা দিনমজুর অসহায়দের মাঝে ভিজিএফ’র চাল বিতরন করা হয়েছে।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, মহালছড়ি
ইউনিয়ন পরিষদের দায়িত্বরত তদারকি কর্মকর্তা মহালছড়ি উপজেলা আনসার ভিডিপি (ভারপ্রাপ্ত) কর্মকর্তা শাহিনা আক্তার,মহালছড়ি ইউনিয়ন পরিষদে সদস্য তান্টু চাকমা, ইউনিয়ন পরিষদের সদস্য মানিক রঞ্জন খীসা চাকমা,মহালছড়ি ইউনিয়ন পরিষদের সদস্য মো:বাকী উল্ল্যাহ, মহালছড়ি ইউনিয়ন পরিষদের সদস্য রিজিয়া বেগম সহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

মহালছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার শীল, বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার মহালছড়ি ইউনিয়নের ৫১১ পরিবার দুস্হ হতদরিদ্র নিম্ন-আয়ের পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।
বর্তমান সরকার করোনা ভাইরাসের প্রথম ডেউ থেকে শুরু করে বর্তমান তৃতীয় ডেউতে মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদের দুস্হ হতদরিদ্র বিধবাদের মাঝে পবিএ ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ’র চাল বিতরন করা হয়।

সর্বশেষ নিউজ