৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

মাটিরাঙ্গা টিকাকেন্দ্র পরির্দশন করেন উপজেলা প্রশাসন

জসিম উদ্দিন জয়নাল,খাগড়াছড়িঃখাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় প্রতিটি ইউনিয়নে ৩টি করে টিকাকেন্দ্রে গণটিকাদান কার্যক্রম শুরু হয়েছে। টিকাকেন্দ্রের সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার ভূমি ও উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো:হেদায়েত উল্যা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:রফিকুল ইসলাম।

শনিবার (৭ আগস্ট ২০২১ইং) সকাল ৯টা থেকে শুরু হওয়া টিকাদান কার্যক্রম চলবে বেলা ৩টা পর্যন্ত। মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার ভূমি ও উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো:হেদায়েত উল্যা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:রফিকুল ইসলাম সকাল ১০টার দিকে উপজেলার বিভিন্ন টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন।

মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার ভূমি ও উপজেলা নির্বাহী অফিসার(অ.দা) মো:হেদায়েত উল্যা বলেন,প্রথম পর্যায়ে প্রতিটি ইউনিয়নের এক দুই ও তিন নং ওয়ার্ডের সাধারন জনগনকে সুন্দরভাবে শৃঙ্খলার সাথে টিকাদান কেন্দ্রগুলোতে টিকা দেওয়া হচ্ছে । টিকাদানে প্রতি বুথে একটি করে টিম কাজ করছে। প্রতি টিমে ২ জন টিকাদান কর্মী ও ৩ জন স্বেচ্ছাসেবী নিয়োজিত আছেন।

অগ্রাধিকার ভিত্তিতে পঞ্চাশোর্ধ্ব বয়স্ক, নারী ও শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের জনগোষ্ঠীকে করোনা থেকে সুরক্ষায় এ টিকা দেওয়া হচ্ছে। মাটিরাঙ্গা উপজেলার ৭টি ইউনিয়নে ৭টি টিকাকেন্দ্র ২১টি বুথে চার হাজার ২০০ জন মানুষকে টিকাদান কার্যক্রম চলছে বলে জানান মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো:হেদায়েত উল্যা

সর্বশেষ নিউজ