৩, ডিসেম্বর, ২০২১, শুক্রবার

মুন্সীগঞ্জে জোর করে দেয়াল ভাঙ্গার অভিযোগ

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে জোর করে দেয়াল ভাঙ্গার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে শহরের কাছে নতুন গাও এলাকায় এই দেয়াল ভাঙ্গার অভিযোগ পাওয়া গেছে। সেখানে মাটি খুড়ে পয়নিস্কাশনের একটি পাইপ স্থাপনকে কেন্দ্র করে ইচ্ছাকৃত ভাবে জোরপূর্বক ভেঙ্গে ফেলা হয় বাড়ীর সিমানা প্রাচীর দেয়ালটি।

স্থানীয়রা জানান, সড়কের জমে থাকা পানি নিস্কাশনের জন্য পাইব স্থাপন করে পঞ্চসার ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ। সেই পাইপটি স্থানীয় বিভিন্ন বাড়ী ঘেষে টানা হয়। তবে রহিম সিকদারের বাড়ীর মাটির নিচ দিয়ে বা দেয়াল ফুট করে নেয়ার পরিবর্তে দেয়ালটি ভেঙ্গে ফেলেছে যা ঠিক হয়নি

এব্যাপারে ক্ষতিগ্রস্থ্য আঃ রহিম সিকদার জানান,আমার দেয়াল ফুট করে প্রয়োজনে আমার জমির উপর দিয়ে পাইপটি নিতো কিন্তু তারা ইচ্ছা করে শক্রুতাবসত স্থানীয় সন্ত্রাসী রনি,আল-আমিন, জাকির,মোহরচাঁন,আবুলকালাম,রনি ফাতেমা বেগমসহ ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল আমার বাড়ীর সিমানা প্রচারীর দেয়াল ভেঙ্গে পাইপ স্থাপনের চেষ্টা করে। পুলিশ বাধা দিয়ে আসলেও তারা সেই বাঁধা না মেনে ইচ্ছা করে দেয়ালটি ভেঙ্গেছে। আমি আইনি সহায়তা চেয়ে থানা সাধারণ ডায়রী করেছি।

এব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন,দেয়াল ভাঙ্গার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। এঘটনায় একটি সাধারণ ডায়রী পাওয়া গেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

সর্বশেষ নিউজ