১, ডিসেম্বর, ২০২১, বুধবার

মুন্সীগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

মোঃ জাফর মিয়া,মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জের স্থানীয় এক দৈনিক রজত রেখা পত্রিকার নির্বাহী সম্পাদকের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে পত্রিকাটির সম্পাদক সহ জেলায় কর্মরত গণমাধ্যম কর্মিরা।

আজ রবিবার দুপুরে সাড়ে ১২ মুন্সীগঞ্জ প্রেসক্লাবে শফিউদ্দিন মিলানায়তে এই সংবাদ সম্মেল অনুষ্ঠিত হয়।

এ সময় সংবাদ সম্মেলণে অনতিবিলম্ভে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানানীয়ে ভুক্তভোগীরা সহ উপস্থিত সাংবাদিকরা বলেন।

ভুক্তভোগী (নির্বাহী সম্পাদক) মাহমুদুল হাসান সাদী একজন মেধাবী ও তরুণ সাংবাদিক বিভিন্ন সময় নানা অপরাধ মূলক সংবাদ প্রকাশের জের ধরে ইশ্নানিত হয়ে একটি কুচক্রি মহল তার সুনাম খুন্ন করার লক্ষে বিভিন্ন ভাবে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

তারই ধারাবাহীকতায় তার বিরুদ্ধে একটি মিথ্যা হয়রানি মূলক মামলা দায়ের করা হয়েছে। তাই অতিদ্রুত প্রশাসনের সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান তারা।

এ সময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন পত্রিকাটির সম্পাদক এ্যাডভোকেট শাহীন মোহাম্মদ আমানউল্লাহ, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মামুনুর রশিদ খোকা,প্রেসক্লাব সহ-সভাপতি গোলজার হোসেন,সাবেক সভাপতি আরিফ উল ইসলাম, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ সুমন, সাংবাদিক সাইফুর রহমান টিটু, এডভোকেট লাভলু মোল্লা, সাংবাদিক সনিয়া হাবিব লাবনী ও সেতু ইসলাম সহ আরো অনেকে।

উল্লেখ্য: গত ২৩ এপ্রিল সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়ানের ছোট মোল্লাকান্দি ও খাসকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একটি সংর্ঘষ ঘটনা ঘটে। সেই সংর্ঘষের ঘটনায় জড়িত থাকার অভিযোগ এনে তাকে আসামী করে তার বিরুুদ্ধে মামলাটি দায়ের করা হয়।

সর্বশেষ নিউজ