৯, মার্চ, ২০২১, মঙ্গলবার

রশুনিয়া ইউপি চেয়ারম্যান পদ-প্রার্থীর মত প্রকাশ করেছে জাহিদ সিকদার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ সামনে রেখে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় বইছে নির্বাচনী আমেজ। ১৪ টি ইউনিয়ন নিয়ে গঠিত এ উপজেলার সবকটি ইউনিয়নেই চলছে প্রার্থীদের প্রচার প্রচারণার কাজ।

প্রার্থীরা তাদের ইউনিয়নের বিভিন্ন স্থানে ব্যানার ফেষ্টুন টাঙানোসহ উঠান বৈঠক ও পথসভার মধ্য দিয়ে নিজেদের জানান দেওয়াসহ সমর্থকদের সাথে নিয়ে ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান এবং বিভিন্ন অনুষ্ঠানে স্ব-শরীরে হাজির হয়ে প্রতিশ্রুতি প্রদানের মধ্য দিয়ে চালিয়ে যাচ্ছেন প্রচার প্রচারণা। এর মধ্যে সরকার দলীয় পদ প্রত্যাশীদের সংখ্যা তুলনামূলক ভাবে বেশী হলেও কিছু কিছু ইউনিয়নে অন্যান্য দল এবং স্বতন্ত্র প্রার্থীদের ও প্রচারনা চালাতে লক্ষ্য করা যাচ্ছে। উপজেলার অন্যান্য ইউনিয়নের ন্যায় রশুনিয়া ইউনিয়নেও চলেছে নির্বাচনী প্রচার প্রচারণা।

তাই রশুনিয়া ইউনিয়নের উন্নয়নের জন্য ইউনিয়ন বাসীর সুখে দুঃখে পাশে থাকতে মানব কল্যানে এগিয়ে এসেছেন সিরাজদিখানের সুনামধন্য সিকদার পরিবারের মরহুম জনাব আলী সিকদারের সুযোগ্য সন্তান সবার সুপরিচিত মুখ সিরাজদিখান উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য মোহাম্মদ জাহিদ সিকদার

এ বিষয়ে সিরাজদিখান উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ প্রার্থী মোহাম্মদ জাহিদ সিকদারের কাছে জানতে চাইলে তিনি বলেন,
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি দলীয় প্রতীক উঠিয়ে নেন তাহলে আমি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করবো।যদি দলীয় প্রতীক উঠিয়ে নেন তাহলে দলীয় অভ্যান্তরীন কোন্দল অনেকটাই কমে যাবে আমি মনে করি। আসন্ন রশুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি আমি জয়ী হই তাহলে সর্বপ্রথম আমি আমার ইউনিয়ন মাদক নির্মূলের জন্য প্রতিটি ওয়ার্ডে মাদক নির্মূল কমিটি তৈরির মাধ্যমে মাদককে গোড়া থেকে উপড়ে ফেলার চেষ্টা চালাবো।

সমাজকে এগিয়ে নিতে যুবকদের ভুমিকা অদ্বিতীয়। আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে শুধু বক্তব্য কিংবা মুখে মুখে নয়, মন থেকে মানুষের পাশে দাড়াবো। আমি কথায় বিশ্বাসী নই কাজে বিশ্বাসী। মানুষকে শুধু আশ্বস্ত করে নয় বরং স্ব-শরীরে হাজির হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ইউনিয়ন ভিত্তিক উন্নয়ন জনসাধারণের দৌড় গোড়ায় পৌছে দেওয়ার চেষ্টা চালিয়ে যাবো।

সর্বশেষ নিউজ