৭, ডিসেম্বর, ২০২১, মঙ্গলবার

রাতের আঁধারে বসত বাড়িতে আগুন: পুড়ে গেছে ঘরে থাকা ম্যাজিক জাল: অল্পের জন্য রক্ষা পেল যুবক.

গজারিয়া প্রতিনিধি.
মুন্সীগঞ্জের গজারিয়ায় অগ্নিকাণ্ডে একটি বসত  ঘরে থাকা ম্যাজিক জাল পুড়ে গেছে। অল্পের জন্য বেচেঁ গেছে ঘরের মধ্যে থাকা যুবক। এতে প্রায় এক লক্ষ আশি হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থ পরিবারের।

বুধবার (২৫ নভেম্বর) রাত পৌনে দুই টার দিকে গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের পশ্চিমপাড়া মহল্লার বাসিন্দা দরিদ্র কৃষক মো. মুক্তার হোসেনের দুচালা টিনের ঘরে এ অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা গেছে, গভির রাতে হঠাৎ করেই ঐ বাড়ির উপড় দিয়ে ধোয়া দেখা যায়। পরে এলাকাবাসী ও আত্বীয় স্বজনরা মিলে আগুন নেভাতে সক্ষম হয়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ঘরের মালিক মো. মুক্তার হোসেন জানান, আমার বসত বাড়ীর দক্ষিন পাশের দুচালা টিনের ঘরে শুয়ে ছিল ভাগিনা ফরহাদ (২৩)। হঠাৎ রাত পৌনে ২টার দিকে ভাগিনার ডাক চিৎকার শোনে ঘর থেকে বাহির হয়ে দেখি দুচালা টিনের ঘর থেকে আগুনের ধোয়া বের হচ্ছে। পরে আমার ডাক চিৎকারে আশপাশের লোকজনের সহয়তা ভাগিনা কে উদ্ধার করে আগুন নেভাতে সক্ষম হই। অগ্নিকাণ্ডে আমার ঘরে থাকা ম্যাজিক জাল পুড়িয়া গেছে। এতে প্রায় এক লক্ষ আশি হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রইছ উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি,  তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ নিউজ