২৮, অক্টোবর, ২০২১, বৃহস্পতিবার

রুহিয়ায় ঔষধের দোকানে আবারও চুরি

ফারুক হোসেন,ঠাকুরগাঁও রুহিয়া প্রতিনিধিঃ ঠাকুরগাঁয়ে রুহিয়ায় মাত্র কয়েক মাসের মধ্যে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটে। সব শেষে, মা মেডিকেল হল নামের একটি ঔষধের দোকানে আবারও চুরির ঘটনা ঘটেছে। ২৩ মার্চ (মঙ্গলবার) দিবাগত রাতে রুহিয়া পুকুর পাড় মার্কেটে মা মেডিকেল হল এর তালা ভাঙ্গা ছাড়াই সাটারের লকার ভেঙে ভিতরে ঢুকে দামী দামী ঔষধ পত্র নিয়ে যায়।

মা মেডিকেল হল এর প্রোপাইটর মামুনুর রশীদ বলেন, প্রতি দিনের মতো গতকালও রাত ১১ টায় দোকান বন্ধ করে বাসায় যাই।
দোকানে কি কি চুরি হয়েছে জানতে চাইলে তিনি বলেন, ক্যাশে কোন টাকা ছিল না তবে দোকানের ইউনানি ঔষধ ব্যথিত সকল প্রকার দামী ঔষধ পত্র নিয়ে গেছে যার মূল্য প্রায় পাঁচ লক্ষ টাকা।

রুহিয়া কেমিস্ট এন্ড ড্রাগিষ্টস এর সভাপতি তাহেরুল ইসলাম বলেন, এভাবে যদি ধারাবাহিক ভাবে চুরির ঘটনা ঘটে তাহলে আমরা ব্যবসায়ীরা অনেক ক্ষতি গ্রস্থ হবো, তিনি প্রশাসন কে চুরি রোধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আহবান জানান।

চুরির বিষয় নিশ্চিত করে ১ নং রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক বাবু বলেন, এলাকায় এভাবেই প্রতিনিয়ত চুরির ঘটনা মেনে নেওয়া যায় না, তিনি আরও বলেন, আমি প্রশাসনের সাথে আলোচনা করব কি করে চুরি রোধ করা যায়। সেই সাথে তিনি সকল দোকানদারকে সচেতন থাকতে আহবান জানান।

রুহিয়া থানা অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায় বলেন, ঘটনা স্থলে পুলিশ পরিদর্শন করেছেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ নিউজ