playing options what is binary options software what kind of trading platform is typical binary options sexuality binary options youtube easiest trading platform mobile phone has richard branson invested in bitcoin bitcoin trading fussbot nadex trading reviews genesis global trading crypto where to download mt4 trading platform bitcoin p2p trading platform binary options articles options trading account pyqt5 trading platform invest 1 bitcoin quant trading blog binary options reddit still invest in bitcoin why it's not good to invest on bitcoins bitcoin investment platform binary options unmasked anna coulling best crypto trading platform bitcointalk invest 250 dollars in bitcoin binary options trading basics pdf binary options trading system scams ava bitcoin trading warrior trading platform coillege loans being invested in bitcoin investing bitcoin gold electronic trading platform erisa exemption wyatt investment research bitcoin podcast to learn about bitcoin trading us crackdown crypto trading over the counter crypto trading example of bitcoin trading bitcoin algo trading platform how to get started with bitcoin trading platinum indicator for binary options qatar bitcoin investment company how do i invest in bitcoin australia what is bitcoin currently trading right now bitcoin worth investing 2018 binary options trading strategy 2018 como investir em bitcoin da forma correta john barksdale crypto trading profile binary options forum crypto trading statistics what is call and put in binary option binary options credit spread bitcoin trading price australia how to win 5 minute binary options bitcoin trading teamspeak server people losing their homes trading bitcoin matrix trading platform israeli crypto trading binary option menurut ojk crypto currency trading exchanges binary call option delta formula invest in bitcoin on etrade investing student loans in bitcoin
১৪, এপ্রিল, ২০২১, বুধবার

শরীয়তপুরে আরো ৪ জনের কোভিট-১৯ পজিটিভ, জেলায় মোট রোগীর সংখ্য হলো ৩৯জন

রুপক চক্রবর্তী, শরীয়তপুর : সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আজ সোমবার (০৩রা মে) শরীয়তপুর জেলায় নতুন করে আরো চারজন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে বলে অদ্য দুপুরে জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৩৯জন।

করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন এই চারজন রোগী জেলার ৩টি উপজেলার বাসিন্দা।
এদের মধ্যে এই প্রথম জেলার গোসাইরহাট উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হলো। অদ্য কোভিট-১৯ পজিটিভ পাওয়া রোগীদের মধ্যে গোসাইরহাট উপজেলার দুইজন। এদের মধ্যে ইদিলপুর ইউনিয়নের একজন এবং আলাওলপুর ইউনিয়নের একজন। সদর উপজেলার চিকন্দী ইউনিয়নের একজন এবং জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়নের একজন। এদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে এবং এদের মধ্যে দুইজন পুরুষ এবং একজন মহিলা। সম্প্রতি সময়ে এদের মধ্যে দুইজন নারায়নগঞ্জ থেকে এসেছে। এদের মধ্যে চিকন্দী ইউনিয়নের রোগী শরীয়তপুর সদর হাসপাতালে আইসোলেশনে রয়েছে আর বাকিরা হোম আইসোলেশনে।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে
আরো চারজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। অদ্য কোভিট-১৯ পজিটিভ পাওয়া রোগীদের মধ্যে গোসাইরহাট উপজেলার দুইজন। এদের মধ্যে ইদিলপুর ইউনিয়নের একজন এবং আলাওলপুর ইউনিয়নের একজন। সদর উপজেলার চিকন্দী ইউনিয়নের একজন এবং জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়নের একজন। এদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে এবং এদের মধ্যে দুইজন পুরুষ এবং একজন মহিলা। সম্প্রতি সময়ে এদের মধ্যে দুইজন নারায়ণগঞ্জ থেকে এসেছে। গত ১লা মে এদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছিলো। আজ তাদের নমুনা পরীক্ষার রিপোর্টে আমরা পেয়েছি। উক্ত রিপোর্টে উক্তব্যক্তিদ্বয়ের কোভিট-১৯ পজিটিভ পাওয়া গিয়েছে। ইতিমধ্যে অদ্য আক্রান্ত রোগীদের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ পর্যন্ত জেলায় ৮২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ৭০৯ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজকের রোগী নিয়ে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৩৯ জন।

উল্লেখ যে, নতুন এই আক্রান্ত রোগী সহ শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৯ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ৯জন, জাজিরা উপজেলার ৭জন এবং ডামুড্যা উপজেলায় ৮ জন এবং নড়িয়া উপজেলায় ১১ জন এবং ভেদরগঞ্জ উপজেলার ২জন এবং নতুন করে গোসাইরহাট উপজেলায় ২জন। ইতিমধ্যে শরীয়তপুরে দুজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে একজন নড়িয়া উপজেলার এবং একজন ডামুড্যা উপজেলার।

সর্বশেষ নিউজ