২১, জানুয়ারী, ২০২২, শুক্রবার

শরীয়তপুরে কুড়িয়ে পাওয়া বোমা বিস্ফোরণে শিশু দগ্ধ

সজীব সিকদার ঃ শরীয়তপুর জেলার সদর উপজেলার আংগাড়িয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড উত্তর ভাসানচর গ্রামের মল্লিক বাড়ির পাসে ফসলি জমি থেকে কুড়িয়ে পাওয়া হাতবোমার বিস্ফোরণে গরুতর আহত হয়েছেন শিশুটি। বুধবার দুপুরে উপজেলার উত্তর ভাষানচর গ্রামে এই ঘটনা ঘটে।

এই ঘটনার পরপড়ি, শরীয়তপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান ও পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন ঘটনা এস্থল পরিদর্শন করেন।

জানা জায় আহত মাহিম (-৬) উত্তর ভাষানচর গ্রামের কুট্টি মল্লিকের ছেলে। আহত ফাহিমকে হাজি শরিয়াতুল্লাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আক্তার হোসেন জানান, উত্তর ভাসানচর মল্লিক বাড়ির পাশে ফসলি জমি থেকে শিশু মাহিম খেলার বল মনে করে বাড়িতে নিয়ে আসে এবং হাতবোমাটি পেচানো টেপ খুলতে গেলে তার ডান হাতের ও মুখমন্ডল সহ বুকের বিভিন্ন স্থানে ক্ষত হয়। শিশুটির অব্স্থা আসংকা জনক হওয়া তাকে ঢাকা রেপাট করা হয়েছে।

ওসি আরও জানান, বিস্ফোরণের বিকট আওয়াজে গ্রামবাসী ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় মা ও গ্রামবাসী হাসপাতালে নিয়ে ভর্তি করেন।পুলিশ কর্মকর্তা আক্তার আরো বলেন, ঘটনার আলামত উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ নিউজ