২৮, এপ্রিল, ২০২১, বুধবার

শরীয়তপুরে হিন্দু বাড়ীতে অগ্নিসংযোগ, স্বরসতি মুর্তি ভাংচুরের অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের সদর উপজেলার পরিমল চন্দ্রের বাড়ীতে একটি কাঠের ঘরে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। এ সময় দুর্বৃত্বরা ঐ বাড়ীর পাশে থাকা একটি স্বরসতি মুর্তির ডান হাতের কব্জি ভাংচুর করেছে। এ ঘটনাটি গতকাল সোমবার গভীর রাতে শরীয়তপুর জেলার সদর উপজেলার উত্তর বালুচড়া এলাকায় ঘটেছে। তবে কে বা কারা করেছে তা এখনো যানা যায়নি বলে ওসি জানিয়েছেন।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদ্বীপ ঘরাই ও স্থানীয় সুত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় খাওয়া দাওয়া শেষে পরিমল চন্দ্র চন্দের বাড়ীতে সবাই ঘুমিয়ে পড়ে। গতকাল মঙ্গলবার রাত ১২ ঘুমান্ত অবস্থায় কাঠের ঘরে আগুন জ¦লতে দেখে তারা সবাই উঠে। বাড়ীর সবাই গিয়ে আগুন নিভিয়ে ফেলে। এ সময় ঘরে থাকা কিছু কাঠ পুড়ে যায়। পাশে থাকা একটি স্বরসতি মুর্তির ডান হাতের কব্জি ভেংগে যায়। খবর পেয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় পরিমল চন্দ্র চন্দ বাদী হয়ে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পরিমল চন্দ্র চন্দ বলেন, আমার বাড়ীতে রাতের অন্ধকারে কে বা কারা কাঠের ঘরে আগুন দেয়। এত কিছু কাঠ পুড়ে যায় এবং একটি স্বরসতি মুর্তিও ডান হাত ভেংগে যায়।
পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আক্তার হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। মামলা হলে তদন্ত করে আইন গত ব্যবস্থা গ্রহন করবো।

সর্বশেষ নিউজ