১৯, অক্টোবর, ২০২১, মঙ্গলবার

শৈলকুপায় সড়ক দুর্ঘটনায় ৩জন নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন ঝিনাইদহ জেলা প্রশাসক

ঝিনাইদহ প্রতিনিধিঃ গতকাল ২৮-০৪-২০২১ তারিখ বিকেলে ঝিনাইদহের শৈলকুপার দুধসর নামক স্থানে ইজিবাইক-প্রাইভেটকারের সংঘর্ষে মুখোমুখি ০৩ জন নিহত হয়।

নিহতরা হলেন, শৈলকুপা উপজেলার ফুলহরি গ্রামের ফজলুর রহমানের স্ত্রী তহুরা খাতুন (৫০), একই উপজেলার শ্রীপুর গ্রামের ইনসার আলীর ছেলে সজিব হোসেন (১৮) ও দুধসর গ্রামের রফিকুল ইসলাম জোয়ার্দ্দারের স্ত্রী রেনুকা খাতুন (৫০)। সড়ক দুর্ঘটনার পরপরই জেলা প্রশাসক মো: মজিবর রহমান হতা-হতদের খোঁজ খবর নেন। তিনি তাৎক্ষনিকভাবে তাদেরকে আর্থিক সহায়তা প্রদানের ঘোষনা করেন। জেলা প্রশাসকের পক্ষ থেকে আজ তাদের পরিবারের ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা ও ২ বস্তা করে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

এদের মধ্যে তহুরা খাতুনের পরিবারকে ২০ হাজার, সজিব হোসেনের পরিবারকে ২০ হাজার ও রেনুকা খাতুনের পরিবারকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতিমা লিজার মাধ্যমে দুর্ঘটনা কবলিতদের এই আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করলেন জেলা প্রশাসক মো: মজিবর রহমান।শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতিমা লিজার মাধ্যমে দুর্ঘটনা কবলিতদের এই আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করলেন জেলা প্রশাসক মো: মজিবর রহমান।

সর্বশেষ নিউজ