৫, মে, ২০২১, বুধবার

শ্রাবন্তী, পার্ণো ও পায়েলকে ‘নগরীর নটি’ বললেন বিজেপি নেতা তথাগত রায়

ভারতের পশ্চিমবঙ্গে এবারের বিধানসভা নির্বাচনে লড়েছেন একঝাঁক তারকা। তবে অনেকেই তাদের তারকা ইমেজকে কাজে লাগাতে পারেননি। ফলাফলে দেখা গেলো, লজ্জাজনকভাবে বিশাল ব্যবধানে হেরে গেছেন সিনেমার পর্দা কাঁপানো নায়িকারা। বিশেষ করে বিজেপির তারকা প্রার্থীরা রয়েছেন এই তালিকায়।

এদিকে বিধানসভা নির্বাচনে বিজেপির পরাজিত তারকা প্রার্থী শ্রাবন্তী, পার্ণো মিত্র ও পায়েলের মতো তারকাদের ‘নগরের নটি’ বলে উল্লেখ করেছেন রাজ্যের আরেক বিজেপি নেতা তথাগত রায়।

বিজেপির তিন তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার ও পার্ণো মিত্রকে নির্বাচনে প্রার্থী করা নিয়ে প্রশ্ন তোলেন দলটির বর্ষীয়ান এই নেতা। তাদের কার্যকলাপ নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, শিব প্রকাশ, অরবিন্দ মেননের ভূমিকা নিয়েও কথা বলেন তিনি।

তথাগত একটি টুইটে লিখেছেন, ‘পায়েল, শ্রাবন্তী, পার্নো ইত্যাদি ‘নগরীর নটিরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন। আর মদন মিত্রের সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন)। তাদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি?’

এরপর তিনি আরেকটি টুইটে আগের বক্তব্যের একটু সংশোধন করেন। সেখানে তিনি বলেন, ‘মদন মিত্রের সঙ্গে সেলফি তুলেছিলেন পার্ণো মিত্র নয়, তনুশ্রী চক্রবর্তী।’

এর আগে বিরোধীদের নিয়ে মন্তব্য করে বহুবার সমালোচিত হয়েছেন তথাগত রায়। কিন্তু এবার তার মন্তব্যে রীতিমতো অস্বস্তিতে দল। প্রকাশ্যে তারা কোনও মন্তব্য না করলেও বিজেপি নেতাদের পক্ষ থেকে জানানো হয়েছে- এটা তথাগতর নিজের বক্তব্য, দলের মন্তব্য নয়।

প্রসঙ্গত, ত্রিপুরা ও মেঘালয়ের রাজ্যপাল পদ থেকে অবসর নেওয়ার পর ফের রাজনীতিতে সক্রিয় হয়েছেন তথাগত রায়। বিধানসভায নির্বাচনে ভবানীপুর কেন্দ্র থেকে লড়তে চেয়েছিলেন তিনি। কিন্তু তাকে বাদ দিয়ে রুদ্রনীল ঘোষকে টিকিট দেয় দলটি। যদিও ভোটে হেরেছেন রুদ্রনীল।

সূত্র: নিউজ ১৮

সর্বশেষ নিউজ