২, মে, ২০২১, রোববার

শ্রীপুরে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিলেন যুবলীগ নেতা হাফিজ

আরিফ প্রধান : গাজীপুরের শ্রীপুরে অসহায় এক কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছেন যুবলীগের নেতাকর্মীরা। রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত গাজীপুর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী হাফিজুর রহমানের নেতৃত্বে শ্রীপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের অসহায় কৃষক হাবিবুর রহমানের ১ বিঘা জমির ধান কেটে বাড়িতে নিয়ে মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন হাফিজ সহ যুবলীগের নেতাকর্মীরা।

করোনা কলীন ও লকডাউনে ধান কাটা শ্রমিক না পাওয়ায় খুবই দুশ্চিন্তা ও হতাশায় ভুগছিলেন কৃষক হাবিবুর রহমান। যুবলীগের নেতাকর্মীরা তার ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেয়ায় তিনি হাফিজুর রহমান সহ সবাইকে ধন্যবাদ, ও কৃতজ্ঞতা প্রকাশ করে সকলের জন্য দোয়া প্রার্থনা করেন।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা হাফিজুর রহমান হাফিজ জানান, বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি ও লকডাউন থাকায় জমির পাকা ধান কাটা নিয়ে খুবই বিপাকে পড়েছেন অসহায় কৃষকরা। তাদের কথা ভেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় কৃষকদেরকে ধান কেটে দেয়ার জন্য দলীয় নেতা-কর্মীদেরকে নির্দেশ দেন। এরই ধারাবাহিকতায় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের পরামর্শে ও নির্দেশনায় অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে পেরে আমরা খুবই আনন্দিত। আমাদের যৎসামান্য কষ্ট হলেও ধান ঘরে তুলে দেয়ার পর কৃষকের মুখে হাসি দেখার পর আমাদের সব কষ্ট বিলীন হয়ে গেছে। এসময় তিনি করোনার এ সময়ে অসহায় কৃষকদের পাশে থাকার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা কামাল হোসেন, নাজমুল হোসেন, আলী হোসেন, দিদারুল আলম, আ.সবুর, সবুজ, সোহেল রানা, রিপন আহমেদ, ফাহাদ আহমেদ, হেলাল উদ্দিন,পারভেজ, হিরা, প্রমূখ।

সর্বশেষ নিউজ