২৭, অক্টোবর, ২০২১, বুধবার

শ্রীপুরে জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। এঘটনায় শ্রীপুর পৌরসভার মাস্টার বাড়ি এলাকার শিরিন আক্তার বাদি হয়ে একই এলাকার মৃত ইসমাইল হোসেনের সন্তান আপেল মাহমুদ, আলাল উদ্দিন, জালাল উদ্দীন, মৃত কাশেম আলীর মন্তান শহিদুল্লা প্রধানসহ কয়েকজনকে অভিযুক্ত করে ৩০ মে শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে ও শিরিন আক্তার জানান, আমি পৈতৃক ও বেড়াদরি সূত্রে পাওয়া জমিতে ঘরবাড়ি নির্মান করে দীর্ঘদিন যাবত বসবাস করছি। আমার টাকার বিশেষ প্রয়োজন হলে আমি পাশের আরদামা কারখানার কাছে জমি বিক্রির জন্য দরদাম ফয়সালা করি। এটা জানার পর অভিযুক্তরা আমার জমি বিক্রিতে বাধা দিয়ে চাঁদা দাবি করে।

৩০ মে ভোররাত ৪ টায় টিনের শব্দের আওয়াজে ঘুম ভেঙে দেখি অভিযুক্তরা সহ অজ্ঞাত আরও কয়েকজন দা লাঠি নিয়ে আমার জমিতে টিনের বেড়া দিচ্ছে। বিষয়টি দেখে আমি ঘর থেকে বের হতে গিয়ে দেখি বাহির দিয়ে দরজা বন্ধ করা। পরে আমার ডাকচিৎকারে আশেপাশের লোকজন এসে বাহির থেকে দরজা খুলে দিলে আমি ও আমার পরিবারের লোকজন তাদেরকে বাধা দিলে তারা আমাদেরকে মারধর করে।

পরে আমি জাতীয় সেবা ৯৯৯ নম্বরে ফোন দিলে সকাল ৬ টায় পুলিশ এসে তাদেরকে বাধা নিষেধ দেয়। কিছুক্ষন পর পুলিশ চলে গেলে সকাল ৬টা ৩০ মিনিটে আবারও অভিযুক্তরা টিনের বাউন্ডারির কাজ শুরু করে আমরা বাধা নিষেধ দিতে গেলে আমাদেরকে আবারও মারধর করে।

এবিষয়ে অভিযুক্ত শহিদুল্লাহ প্রধান জানান, আমাদের জায়গায় আমরা সকালে টিন দিয়ে বেড়া দিয়েছি। শিরিন আমাদের ছোট বোন। তার কোন সন্তান নেই, তাকে আমরাই বাড়িতে এনে জায়গা বুজিয়ে দেয়ার পর সে ঘরবাড়ি করে বসবাস করছে। টিনের বেড়া যেখানে দেয়া হয়েছে এটা তার অংশের জায়গা নয়।

এবিষয়ে শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) নাজমুল জানান, এ বিষয়ে অভিযোগ পওযার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ নিউজ