৬, জুলাই, ২০২২, বুধবার

শ্রীপুরে দিনে-দুপুরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা!

আরিফ প্রধান, গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে দিনে-দুপুরে প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে এক ছিনতাইকারী। বুধবার বেলা ১১ টায় পৌরসভার গড়গড়িয়া মাস্টারবাড়ি লিচু বাগান এলাকার জাহাঙ্গীরের মার্কেটে মা টেলিকম নামক দোকানে এ ঘটনা ঘটে।

নিহত মোকলেসুর রহমান(৩৮)ময়মনসিংহের ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়নের জামিরা পাড়া গ্রামের আফাজ উদ্দিনের সন্তান। তিনি শ্রীপুর পৌরসভার বেড়াইদের চালা গ্রামের লিচু বাগান এলাকায় মুদি ও বিকাশের দোকান দিয়ে ব্যবসা ও এখানেই বসবাস করতেন। ঘাতক ছিনতাইকারী রুবেল (২৮) বরিশাল ঝালকাঠির রাজাপুরের নৈহাটি গ্রামের শামসুল হকের সন্তান। তাকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা।

মার্কেট মালিক জাহাঙ্গীর আলম জানান, নিহত মোখলেস তাঁর মার্কেটে দোকান ভাড়া নিয়ে প্রায় বার বছর যাবৎ ব্যবসা করে আসছে। বুধবার সকাল থেকে দোকান পরিচালনা করছিল। বেলা এগারটার দিকে মা টেলিকম নামক দোকানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোখলেস মারা যান।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ জানান, ঘাতক রুবেল তিন চার দিন যাবৎ লিচুবাগান এলাকায় অবস্থান করছিল। বুধবার বেলা এগারটার দিকে রুবেল মা টেলিকম নামক দোকানে গিয়ে অসহায়তার কৌশলে দোকানে প্রবেশ করে টাকা ও মোবাইল হাতিয়ে নেয়। এসময় ব্যবসায়ী মোখলেস বাধা দিলে রুবেল তাকে একাধিক ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মোখলেস মারা যায়। দৌড়েপালিয়ে যাবার সময় জনতা রুবেলকে আটক করে।

তাকে থানা হেফাজতে নেয়া হয়েছে। রুবেলের নিকট থেকে ছিনতাই করা টাকা ও মোবাইল ফোন পাওয়া গেছে। তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ নিউজ