৫, জুলাই, ২০২২, মঙ্গলবার

শ্রীপুরে নদীতে ডুবে যাওয়া শিক্ষার্থীর মরদেহ দু’দিন পর কাপাসিয়ায় উদ্ধার

আরিফ প্রধান, গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজ শিক্ষার্থীর মরদেহ কাপাসিয়া উপজেলার ফকির মজনু শাহ সেতুর (কাপাসিয়া ব্রিজ)নিচ থেকে উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে জেলেরা মাছ ধরতে গিয়ে মরদেহটি পানির উপর ভাসমান অবস্থায় পরে থাকতে দেখলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়, পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কাপাসিয়া থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান খান জানান, খবর পেয়ে মরদেহটি নদী থেকে উদ্ধার করা হয়। পরে নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ বিনা ময়নাতদন্তে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য,গত ২৪ জুন বৃহস্পতিবার দুপুরে শ্রীপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের দক্ষিন বাজার (পশু হাসপাতাল সংলগ্ন) বিনয় বাসফোরের একমাত্র ছেলে উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের ছাত্র বিশ্বজিৎ বাসফোর (১৭) কয়েকজন বন্ধুর সাথে শ্রীপুর উপজেলার গোসিংগা বাজারের পাশে শাহ সিমেন্ট ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে গোসল করার সময় পানিতে ডুবে নিখোঁজ হয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সহ স্বজনরা অনেক খোঁজাখোজি করেও কোন সন্ধান পায়নি। শনিবার দুপুরে শ্রীপুর পৌর শ্মশানে তার সৎকার করা হয়েছে।

সর্বশেষ নিউজ