২৮, অক্টোবর, ২০২১, বৃহস্পতিবার

শ্রীপুরে নানা আয়োজনে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

আরিফ প্রধান : গাজীপুরের শ্রীপুরে দিনব্যাপী নানা কর্মসূচির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ উদযাপন করা হয়েছে। শ্রীপুর থানা প্রাঙ্গনে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনটির সূচনা করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে সূর্যোদয়ের সাথে সাথেই জাতীয় পতাকা উত্তোলন, স্মৃতিসৌধ ৭১ ও বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ, সকাল সারে ৭ টায় শ্রীপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে পতাকা উত্তোলন, বর্ণাঢ্য কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন,

শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, আলোচনাসভা, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদেরকে সংবর্ধনা, মমসজিদে মোনাজাত , হাসপাতাল এদিমখানায়, উন্নতমানের খাবার পরিবেশন। বিকেলে স্কুল মাঠে উপজেলা প্রশাসন একাদশ ও বীর মুক্তিযোদ্ধা একাদশের প্রীতি ফুটবল ম্যাচ, সাংস্কৃতিক অনুষ্ঠান, সবশেষে শহিদদের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম প্রধান, পৌরসভার মেয়র আলহাজ্ব আনিছুর রহমান, শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন সহ বিভিন্ন দফতরের কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ স্মৃতিসৌধ ৭১ এ পুষ্পস্তবক অর্পণ করেন। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির হিমুর তত্বাবধানে আওয়ামী লীগ অফিস কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপজেলা আ. লীগের সাবেক সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. সামসুল আলম প্রধান , পৌর মেয়র, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাফি উদ্দিন মোড়ল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কফিল উদ্দিন মন্ডল, সদস্য ও ভাইস চেয়ারম্যান মাহতাবউদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ নিউজ