২৩, সেপ্টেম্বর, ২০২১, বৃহস্পতিবার

শ্রীপুরে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে

আরিফ প্রধান, গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে শ্বশুরের বিরুদ্ধে গত ১৭ জুন বেলা ১১ টার দিকে তেলিহাটির মুলাইদ গ্রামে হুমায়ুন কবিরের বাড়িতে এই ঘটনা ঘটে।

বিষয়টি স্থানীয়ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা করলে গৃহবধূর বাবা বাদী হয়ে উপজেলার মুলাইদ এলাকার রজব আলীর সন্তান শ্বশুর হুমায়ূন কবির (৪৫) হুমায়ূনের সন্তান পলাশ মিয়া ও পলাশের মা পারুল আক্তারকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও পরিবার সূত্রে জানা যায়, গত ৩ মাস আগে হুমায়ুন কবিরের ছেলে পলাশ মিয়ার সাথে বিয়ে হয় ওই নারীর।পলাশ স্থানীয় মেঘনা সাইকেল কারখানায় কাজ করেন।ও-ই দিন হুমায়ুন কবির অসৎ উদ্দেশ্যে পুত্রবধূকে বাড়িতে একা রেখে স্ত্রী এবং ছেলেকে অন্যত্র পাঠিয়ে দেয়। পরে মাথা ব্যথার অজুহাত দেখিয়ে পুত্রবধূকে মাথা টিপে দিতে বলে ঘরে নিয়ে যায়। এক পর্যায়ে পুত্রবধূকে জোরপূর্বক বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করেন।পরে ওই নারী অনেক ধস্তাধস্তি করিয়া নিজেকে রক্ষা করে। শাশুড়ি এবং স্বামী বাড়িতে আসার পর বিষয়টি জানানোর পরেও তারা কোনো প্রতিবাদ করেনি।বরং কাউকে কিছু না বলার জন্য তাকে ঘরে আটকিয়ে মারধর করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযোগ তদন্ত করা হচ্ছে।ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ নিউজ