১, ডিসেম্বর, ২০২১, বুধবার

শ্রীপুরে পোশাককর্মীকে গণধর্ষণ ! গ্রেপ্তার-১

আরিফ প্রধান : গাজীপুরের শ্রীপুরে পোশাককর্মীকে গণধর্ষণের অভিযোগে ১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ, এঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা গৃহবধূ (৩২)।

অভিযুক্তরা হলেন, উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের নজুম উদ্দিনের সন্তান ১.মিজান ফকির(৩০) মিজানের বাড়ির ভাড়াটিয়া একই একই গ্রামের নুরুল ইসলামের সন্তান সুলতান (২৪)। একই গ্রামের সুরুজ মিয়ার সন্তান, সাদ্দাম হোসেন সুবল (২২) ও মুলাইদের এ এস আর কম্পিউটারাইজড জ্যাকার্ড কারখানার ৪ নং ফ্লোর সুপারভাইজার রানা (২৭) ও অজ্ঞাত আর একজন। এদের মধ্যে সুলতান কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সুত্রে জানাযায়, গৃহবধূ তেলিহাটির মুলাইদ এলাকায় ভাড়া থেকে একটি কারখানায় চাকুরী করতো। ১৯ এপ্রিল গভীর রাতে বাড়ির মালিক তাকে বিভিন্ন অপবাধ দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। পরে গৃহবধূ কোথায় যাবে এনিয়ে চিন্তা করতে থাকে।

মিজান ফকির গৃহবধূকে দেখে সবকিছু জেনে তার বাড়িতে আশ্রয়ের কথা বলে নিয়ে যান। পরে তার বাড়িতে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয় এতে গৃহবধূ রাজি না হলে মিজান তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর একই রুমে পালাক্রমে সুলতান, সুবল, রানা ও অজ্ঞাত আরেকজন পরের দিন দুপুর পর্যন্ত গৃহবধূকে ধর্ষণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা, শ্রীপুর মডেল থানার পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সুলতানকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সর্বশেষ নিউজ