২৩, সেপ্টেম্বর, ২০২১, বৃহস্পতিবার

শ্রীপুরে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ যুবক নিহত

আরিফ প্রধান, গাজীপুর :গাজীপুরের শ্রীপুরে মোটরসাইকেল- বাস মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। ১৫ জুন মঙ্গলবার সন্ধায় উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের এসি আই গেইট সংলগ্ন কাপাসিয়া রোডে এ দূর্ঘটনা ঘটে।

নিহত তরিকুল ইসলাম (১৮) গাজীপুর কাপাসিয়ার কান্দানিয়া গ্রামের ওয়ালিউল্লার সন্তান। ও মেহেদী হাসান (১৯) একই গ্রামের আঃ রউফের সন্তান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় , মঙ্গলবার সন্ধ্যার দিকে তারিকুল ও মেহেদী মোটরসাইকেল যোগে কাপাসিয়া থেকে রাজেন্দ্রপুরের দিকে যাচ্ছিলেন। কাপাসিয়া-গাজীপুর সড়কের রাজাবাড়ি এসিআই গেইট এলাকায় পৌঁছালে বিপরীতমুখী পথের সাথী রাজদূত পরিবহন নামে যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তারিকুলের মৃত্যু হয়। স্থানীয়রা আহত মেহেদীকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মেহেদী মারা যান।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব আলম জানান, দুর্ঘটনার খবর পেয়ে বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে নিহতের পরিবারের সাথে কথা বলে ও উর্দ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ নিউজ