২৮, অক্টোবর, ২০২১, বৃহস্পতিবার

শ্রীপুরে মুজিব জন্মশতবর্ষ ও স্বাধীনতা দিবসে আ.লীগের উন্নয়নের প্রামাণ্যচিত্র প্রদর্শন

গাজীপুর প্রতিনিধি: মুজিব জন্মশতবর্ষ ও মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে আ.লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে আলোচনা সভা ও বিগত দিনের উন্নয়ন মূলক কাজ নিয়ে নির্মিত একটি প্রামাণ্যচিত্র জনসাধারণের কাছে প্রদর্শন করা হয়েছে।

রোববার বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ মুক্তমঞ্চে এ প্রামাণ্যচিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।কাওরাইদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী, আ. লীগ নেতা মো. শারফুল ইসলাম প্রামাণ্যচিত্র প্রদর্শন ও আলোচনাসভার আয়োজন করেন।

কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, আ.লীগ নেতা আশরাফুজ্জামান মামুনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে শারফুল ইসলাম আ.লীগ সরকারের বিগত ও বর্তমান সময়ের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড ও একটি সুখী সমৃদ্ধি ও উন্নত দেশ গড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা জনসাধারণের কাছে তুলে ধরেন।

তিনি কাওরাইদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশায় সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। এসময় তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়ে অবহেলিত কাওরাইদ ইউনিয়নকে একটি সুখী সমৃদ্ধি উন্নত এলাকা হিসেবে গড়া তোলা ও মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত, চাঁদাবাজ মুক্ত, দূর্নীতি মুক্ত এলাকা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন ও স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে দলীয় ভেদাভেদ ভুলে আ.লীগের সবাই একসাথে কাজ করার আহবান জানান।

এসময় বক্তব্য রাখেন, যুবলীগ নেতা আমান উল্লাহ আমান, ইউনিয়ন আ. লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম,কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হারুন-অর-রশিদ বাবুল,

ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আব্দুল বাতেন, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক তাইজ উদ্দিন, আ.লীগ আতাউর রহমান প্রধান, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মৃধা প্রমুখ।

এসময় কাওরাইদ ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সর্বশেষ নিউজ