২০, মে, ২০২২, শুক্রবার

শ্রীপুরে লিচু দেয়ার কথা বলে ৮ বছরের শিশুকে ধর্ষণ!

আরিফ প্রধান : গাজীপুরের শ্রীপুরে লিচু দেয়ার কথা বলে ১ম শ্রেণির ছাত্রী ৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে উপজেলার তেলিহাটি ইউনিয়নের গোদারচালা গ্রামের মৃত ইসলাম উদ্দিনের সন্তান সুজন মিয়া (২১)কে অভিযুক্ত করে ১৫ মে শনিবার ভুক্তভোগী শিশুর মা শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানাযায়, অভিযুক্ত সুজন ভুক্তভোগী শিশুর প্রতিবেশী ভাই। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে শিশুর পরিবারকে হয়রানি করে আসছে সুজন। ৭ মে’র পর থেকে শিশুটি সঠিক ভাবে খাওয়া দাওয়া করছেনা ও স্বাভাবিক নিয়মের বেশি টয়লেটে যাচ্ছে।

বিষয়টি শিশুর মা’র নজরে আসলে তিনি শিশুকে জিজ্ঞেস করলে শিশুটি কোন কিছুই বলেনি। পরে শিশুর মা শিশুর নানিকে দিয়ে শিশুর সাথে কৌশলে কথা বলিয়ে জানতে পারেন, ৭ মে দুপুরে শিশুটি খেলাধুলা করার জন্য অভিযুক্ত সুজনের বাড়ির উপর দিয়ে যাবার সময় সুজন শিশুটিকে লিচু দেয়ার কথা তার ঘরে নিয়ে দরজা বন্ধ করে শিশুটিকে জোরকরে ধর্ষণ করে। এসময় সুজন কাওকে কিছু না বলার জন্য চাকু দিয়ে শিশুটিকে ভয় দেখায়। পরে শিশুর মা বিস্তারিত জেনে শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত সুজনকে গ্রেফতারে অভিযান চলছে।

সর্বশেষ নিউজ