২৮, অক্টোবর, ২০২১, বৃহস্পতিবার

সরকার বিরোধী ষড়যন্ত্র ও চক্রান্তের প্রতিবাদে, ফুলবাড়ীতে আাওয়ামী লীগের বিক্ষোভ

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: ভারতের প্রধানমন্ত্রীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে ধর্মান্ধ গোষ্ঠীর নশকতা,সন্ত্রাস, জ্বালাও পোড়াওসহ সরকার বিরোধী ষড়যন্ত্র ও চক্রান্তে দেশকে অস্থিতিশীল করার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার ২৭শে মার্চ বিকেল ৫টায় ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে পৌর শহরে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হায়দার আলী শাহ। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, সহ-সভাপতি উপাধ্যক্ষ মো. মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু, পৌর আওয়ামী লীগের সভাপতি মঞ্জু রায় চৌধুরী, ইউপি চেয়ারম্যান মো. মানিক রতন, পৌরসভার প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী, মহিলা আওয়ামী লীগের সভাপতি নীরু সামসুন্নাহার, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রভাষক খায়রুল আলম কমরেড, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।

এতে আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, তাঁতীলীগসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
বিক্ষোভ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল বলেন, আমাদের বন্ধু ও মুক্তিযুদ্ধের সহায়তাকারী রাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে ধর্মান্ধ মৌলবাদী গোষ্ঠী ঢাকা, ব্রাক্ষণবাড়িয়া, হাটহাজারীসহ সারাদেশে মোদী বিরোধী প্রতিবাদের নামে সন্ত্রাস, জ্বালাও পোড়াও, নাশকতা, জনমনে আতঙ্ক সৃষ্টির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার চক্রান্তে নেমেছে। এই কর্মকান্ডকে তিনি তিব্র প্রতিবাদ জানিয়েছেন ।

তিনি বনে জাতির পিতার এই দেশে সাম্প্রদায়িক ধর্মান্ধ মৌলবাদী গোষ্ঠীর কোন স্থান নেই। তাই এই ধর্মান্ধ মৌলবাদী গোষ্ঠীর দেশ ও সরকার বিরোধী ষড়যন্ত্র ও চক্রান্তের বিরুদ্ধে সতর্ক ও সজাগ থাকতে হবে।

সর্বশেষ নিউজ