২০, জানুয়ারী, ২০২২, বৃহস্পতিবার

সাংবাদিক রোজিনার নিঃশ্বর্ত মুক্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে রুহিয়া থানা প্রেসক্লাবের মানববন্ধন

ফারুক হোসেন, ঠাকুরগাঁও : দৈনিক প্রথম আলোর সাংবাদিক রোজিনার ইসলামের নিঃশ্বর্ত মুক্তি, মামলা প্রত্যাহার ও দোষিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেছেন ঠাকুরগাঁয়ের সাংবাদিক নেতৃবৃন্দ ।

শনিবার সকাল ১১টায় ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা প্রেসক্লাবের আয়োজনে রুহিয়া শহরের চৌরাস্তায় ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি চলাকালে এ দাবি করেন তারা।

মানববন্ধন কর্মসুচিতে সাংবাদিক, ক্রীড়াবিদ, রাজনৈতিক ও শুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়। রুহিয়া থানা প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি বদরুল ইসলাম বিপ্লব, রুহিয়া থানা প্রেসক্লাবের গবেষণা ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি কুদরত আলীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, রুহিয়া থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের দর্পন পত্রিকার রুহিয়া প্রতিনিধি প্রভাষক জাহাঙ্গীর আলম, সহ সভাপতি ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার জেলা প্রতিনিধি মাজহারুল ইসলাম বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক ও জাগরনী টেলিভিশন এর ঠাকুরগাঁও প্রতিনিধি দুলাল হক, দপ্তর সম্পাদক কায়সার হোসেন। এসময় উপস্থিত ছিলেন, রুহিয়া থানা প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, তথ্য চুরির অভিযোগ এনে সহকর্মী রোজিনার ইসলামকে নির্যাতন করা হয়েছে যা অনাকাঙ্খিত। শুধু তাই নয় তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। অবিলম্বে তার নিঃশ্বর্ত মুক্তিসহ মামলা প্রত্যাহার করতে হবে এবং দূর্নীতিবাজ কর্ম কর্তাদের দৃষ্টান্ত শাস্তি দাবি করেন । অন্যথায় সাংবাদিক সমাজ আরো কঠোর আন্দোলন দিতে বাধ্য হবে।

সর্বশেষ নিউজ