২৪, অক্টোবর, ২০২১, রোববার

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে গাজীপুরের বিভিন্ন স্থানে মানববন্ধন

আরিফ প্রধান : দৈনিক প্রথম আলোর জৈষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইমলামকে স্বাস্থ্য সচিবের কক্ষে দীর্ঘক্ষন আটকে রেখে হেনস্থা করে মিথ্যা সাজানো মামলা দিয়ে গ্রেপ্তার, নির্যাতনকারীদের শাস্তি ও রোজিনা ইসলামের মুক্তির দাবিতে গাজীপুরের বিভিন্ন স্থানে মানববন্ধন, বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২০ মে বুধবার বেলা ১১ টায় গাজীপুর জেলা পরিষদের সামনে গাজীপুর জেলা প্রেসক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গাজীপুর জেলা শাখার যৌথ আয়োজনে সভাপতি একে এম রিপন আনসারির সভাপতিত্বে ও সাংবাদিক আরিফ মৃধার সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

একই সময় বেলা ১১টায় গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফরিদুল হাসানের সসভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চালনায় হোতা পাড়া এলাকায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বেলা ১২ টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শ্রীপুর উপজেলা শাখার আয়োজনে সভাপতি নাজিম উদ্দীন মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ.বাতেন বাচ্চুর সঞ্চলনায় জৈনা বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও মঙ্গলবার সকালে শ্রীপুর রিপোর্টার্স ইউনিটি, শ্রীপুর প্রেস ক্লাব ও শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির যৌথ উদ্যোগে শ্রীপুর মুক্তিযোদ্ধা সংসদের ‘স্মৃতিসৌধ শ্রীপুর’ প্রাঙ্গণে মানববন্ধন, শ্রীপুর বাজারের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারকলিপি জমা দেন শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি আলমগীর হোসেন, ও শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আকন্দসহ ৩ সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ নিউজ