৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

সাফিয়া বেগমের চিকিৎসার দায়িত্ব নিলেন খাগড়াছড়ি সেনা রিজিয়ন

জসিম উদ্দিন জয়নাল,খাগড়াছড়িঃপার্বত্য অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্টির শিক্ষা,চিকিৎসা যোগাযোগ ব্যবস্হা সহ মানুষের জীবন-মান উন্নয়নে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় বর্তমানে চলমান মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া কঠোর বিধি-নিষেধের কারনে কর্মহীন হয়ে পড়া পাহাড়ের অসহায় হতদরিদ্রদের জন্য মানবিক সহায়তা সহ খাগড়াছড়ি রিজিয়ন এক হতদরিদ্র নারীর অপারেশনের জন্য ৫০ হাজার টাকা চেক প্রদান করেন খাগড়াছড়ি রিজিয়ন।

খাগড়াছড়ি পৌরসভার ৬নং ওয়ার্ডের শালবাগানের স্থায়ী বাসিন্দা সাফিয়া বেগম (৩৯) গত ১বছর ধরে অর্থাভাবে চিকিৎসা হীনভাবে পেটব্যথা রোগে দীর্ঘদিন ধরে আক্রান্ত ছিলেন। সম্প্রতি সাফিয়া বেগমের অসুস্থতার বিষয়টি খাগড়াছড়ি রিজিয়নে অবগত করা হলে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার তাৎক্ষণিকভাবে তাকে চট্রগ্রাম সদর হাসপাতালে প্রেরন সাপেক্ষে অপারেশনের জন্য ৫০ হাজার টাকা চেক প্রদান করেন খাগড়াছড়ি রিজিয়ন। চিকিৎসারজন্য দেয়া চেকটি গ্রহন করেন রোগীর পপক্ষ্যে তার স্বামী মোঃ মোসলিম উদ্দিন। চেক হস্তান্তরের সময় মেজর মোঃ জাহিদ হাসান ও এসপি জিএসও-২(ইন্ট) বলেন,মাফিয়া বেগমের এ রোগ থেকে সুস্থতার জন্য পরবর্তীতে ও খাগড়াছড়ি রিজিয়ন সার্বক্ষণিক পাশে থাকবে।

বৃহস্প্রতিবার (২৯জুলাই) দুপুরের দিকে খাগড়াছড়ি রিজিয়নে সাফিয়া বেগমের চিকিৎসার জন্য তার স্বামী মুসলিম উদ্দিনের হাতে অপারেশনের জন্য ৫০ হাজার টাকা চেক প্রদান করেন রিজিয়ন কমান্ডারের পক্ষে খাগড়াছড়ি রিজিয়নের মেজর মোঃ জাহিদ হাসান ওএসপি জিএসও-২(ইন্ট)

অপারেশনের জন্য ৫০ হাজার টাকা চেক
এ সহায়তায় পেয়ে মুসলিম উদ্দিন ও তার পরিবার খাগড়াছড়ি রিজিয়নের সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, পাহাড়ের সেনাবাহিনী মানবতার দূত হিসাবে কাজ করছেন সব সময় পাহাড়ের মানুষের ভাগ্যন্নোয়নে শিক্ষা, স্বাস্হ্য, আত্নসামাজিক উন্নয়নে বিরাট ভূমিকা পালন করে আসছেন খাগড়াছড়ি রিজিয়নের সেনাবাহিনী।

সর্বশেষ নিউজ