৫, জুলাই, ২০২২, মঙ্গলবার

সিরাজদিখানে অস্থায়ী পশুর হাটের ইজারাদারদের সাথে ওসির মতবিনিময়

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:মুন্সিগঞ্জের সিরাজদিখানে বৈশ্বিক করোনা মহামারীর সংক্রমণ রোধে ও পবিত্র ঈদ-উল- আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে পশুর হাটের ইজারাদারদের সাথে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৫ জুলাই সন্ধ্যা ৬ টায় থানা পুলিশের আয়োজনে অফিসার ইনচার্জ এর কক্ষে ওসি মোহাম্মদ বোরহান উদ্দিনের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ-সময় মতবিনিময় সভায় করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে পশুর হাট পরিচালনা করা ও ঈদ-উল- আযহায় আইনশৃঙ্খলার পরিস্থিতি যাতে অবনতি না ঘটে এবং চুরি-ডাকাতি রোধে প্রতিটি বাজারে পাহারা জোরদার করা, পশুর হাটে প্রবেশে স্বাস্থ্য সচেতন হয়ে মাস্ক পরিধন করা, হেন্ড স্যানিটাইজার ব্যাবহার করা,দুরুত্ব বজায় রেখে পশু কেনা-বেচা করার বিষয়ের উপর মতবিনিময় করেন।

এ-সময় প্রধান উপস্থিত ছিলেন ইছাপুরা উচ্চ বিদ্যালয় মাঠ ইজারাদার সুমন মিয়া,মালখানগর কলেজ মাঠ জাহাঙ্গীর বেপারী, কুচিয়ামোড়া নদীর পাড় মোসারব হোসেন,ইমামগঞ্জ বাজার ঈদগাহ মাঠ হাসানউদ্দিন হাওলাদার, হাজী বাজার মোঃ জজ মিয়া মাদবর,বানু মার্কেট আবুবকর সিদ্দিক,খালপাড় সঃ প্রাঃ বিদ্যালয় মাঠ সামসুল হুদা বাবুল,মাষ্টার আঃ রহমান একাডেমি খেলার মাঠ মোঃ আওলাদ হোসেন প্রমুখ।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন তার বক্তব্যে বলেন পশুর হাটের নিয়ম ও করোনা মহামারীর সংক্রমণ রোধে সরকারের বিধিনিষেধ অমান্য করলে ও আইনশৃঙ্খলার অবনতি ঘটলে সাথে সাথেই সেই পশুর হাট বন্ধ করে ইজারাদার কে জেল-জরিমানা করার বিধান রয়েছে বলে জানান।

সর্বশেষ নিউজ