২৩, সেপ্টেম্বর, ২০২১, বৃহস্পতিবার

সিরাজদিখানে ইয়াবাসহ মাদকের গড ফাদার হাতেনাতে গ্রেফতার

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের সিরাজদিখানে ৯১ পিস ইয়াবাসহ মোঃ হাসান খান (৭৬) নামে এক মাদকের গড ফাদারকে গ্রেফতার করা হয় । সে উপজেলার রাজানগর ইউনিয়নের সৈয়দপুর (জাহাঙ্গীরনগর) গ্রামের মৃত ইয়াছিন খানের পুত্র।
২২ আগস্ট দিবাগত রাত ৯:৪৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজদিখান সার্কেলের সহকারী পুলিশ সুপার রাসেদুল ইসলামের দিক নির্দেশনায় শেখরনগর তদন্ত কেন্দ্রর ইনচার্জ মোঃ নাসির শেখের নেতৃত্বেএকটি চৌকস আভিযানিক দল সাবইন্সপেক্টর মাহমুদ হাসান, এএসআই ইমরান হোসেন ও সঙ্গীয় ফোর্সকে সাথে নিয়ে রাত ১০টা ১০ মিনিটে হাসান খানের বাড়ী ঘেরাও করে তার নিজ হাত থেকে ৯১ পিস ইয়াবাসহ তাকে হাতে নাতে গ্রেফতার করে ।

সূত্র জানায়, ২হাজার পিস ইয়াবার একটি চালান ডিল করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকী ইয়াবা সরিয়ে ফেলে ।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানায়, হাসান খান দীর্ঘদিন যাবৎ প্রকাশ্যেই এসকল ব্যবসা করে আসছিল । তার তৈরী করা বিশাল সিন্ডিকেটের ভয়ে কেউ মুখ খোলেনি । রাজানগর ইউনিয়নের শান্তিশৃঙ্খলা ভঙ্গের যত কাজ সব তিনি নিজেই সিন্ডিকেটের মাধ্যমে করে থাকেন । সৈয়দপুর কান্দার ডাকাতি,নদীতে ডাকাতি, বালুমহলে চাঁদাবাজিসহ আত্র এলাকার সকল অপকর্ম সে করায় তার বাহিনীর মাধ্যমে ।

শেখরনগর তদন্ত কেন্দ্রর ইনচার্জ মোঃ নাসির শেখ জানান, আমি ৯:৪৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে হাসান খানের বাড়ী ঘেরাও করে তার নিজের হাতে ৯১ পিস ইয়াবা পাই । তার সিন্ডিকেট এতই শক্তিশালী যে তার বিরুদ্ধে কেউ মুখ খোলতে চায় না । জনগনের উদ্দেশ্যে বলব অপরাধী যতই শক্তি হোক পুলিশের চেয়ে বেশী শক্তিশালী নয় । তাই তাদের ভয় না পেয়ে আমাদের বলুন আমরা ব্যবস্থা নিব এবং আপনাদের নাম গোপন রাখব ।

 

সর্বশেষ নিউজ