৫, জুলাই, ২০২২, মঙ্গলবার

সিরাজদিখানে গার্ল গাইডস এসোসিয়েশন এর পক্ষ থেকে মাস্ক বিতরণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:মুন্সিগঞ্জের সিরাজদিখানে গার্ল গাইডস এসোসিয়েশন ও শিক্ষকদের সমন্বয়ে করোনা সচেতনতামূলক কমিটি
এর পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ২৯ জুলাই দুপুরে উপজেলার সিরাজদিখান বাজার এলাকা সহ বিভিন্ন এলাকায় গার্ল গাইডস এসোসিয়েশন ও শিক্ষকদের সমন্বয়ে করোনা সচেতনতামূলক কমিটির সাধারণ সম্পাদক জিনিয়া সরকারের নেতৃত্বে মাস্ক বিতরণ ও করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতামুলক প্রচার চালানো হয়েছে। এ-সময় উপস্থিত ছিলেন সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন।
আরো উপস্থিত ছিলেন সিরাজদিখান গার্ল গাইডস এসোসিয়েশন এর করোনা সচেতনতামূলক কমিটির সদস্য সিপন্না, হাফসা, মাহমুদা, সাথী প্রমুখ।

মাস্ক বিতরণ কালে সিরাজদিখান থানা পুলিশ গাড়ি থামিয়ে যাত্রীদের রাস্তায় বের হবার কারণ জিজ্ঞেস করছেন। যেসব পেশার মানুষ জরুরি সেবার সাথে সম্পৃক্ত তাদের যাওয়ার অনুমতি দিয়ে অন্যদের ফিরিয়ে দিচ্ছেন। সরকার ঘোষিত বিধিনিষেধ অমান্য করায় কয়েকটি অটোরিকশা ও মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এসময় রাজদিয়া আব্দুল জব্বার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম মাসুদুর রহমান বলেন বৈশ্বিক করোনা সংক্রমণ মহামারী প্রতিরোধে মানুষকে স্বাস্থ্য সচেতনতা করতে আমরা কাজ করে যাচ্ছি। আগামীতে ও আমাদের এ কাজ চলমান থাকবে।

সর্বশেষ নিউজ