২৮, অক্টোবর, ২০২১, বৃহস্পতিবার

সিরাজদিখানে ঘর-বাড়ি ভাঙচুরের ঘটনাস্থল পরিদর্শন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে ঘরবাড়ি ভাঙচুরের ঘটনায় মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস ঘটনাস্থল পরিদর্শন করেছে। আজ সোমবার বিকাল ৫ টা থেকে রাত ৭ টা পর্যন্ত উপজেলার রাজানগর ইউনিয়নের মধুপুর, নয়ানগর, বাঐখোলা, তেঘরিয়া গ্রামের ৯ টি বাড়ি পরিদর্শন করেন ও ভুক্তভোগীদের সাথে কথা বলেন এবং অসহায় ভুক্তভোগীদের নগত অর্থ দিয়েও সহায়তা করেন সংসদ সদস্য মৃণাল কান্তি দাস।

এসময় তার সাথে ছিলেন, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার, পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, ভাইস চেয়্যারমান মঈনুল হাসান নাহিদ, মুন্সীগঞ্জ ডিবি ওসি মোজাম্মেল, রাজনগর ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন হাদী, লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়্যারমান এসএম সোহরাব হোসেন, ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়্যারমান আব্দুল মতিন হাওলাদার প্রমুখ।

উল্লেখ্য, গত রবিবার হেফজতে ইসলাম বাংলাদেশ এর ডাকা হরতালের সময় হেফাজতের নায়েবে আমির আব্দুল হামীদ গুলি বিদ্ধের খবর ছড়িয়ে পড়লে দুপুর ২ টায় হেফাজতের কর্মী সমর্থকরা ও স্থানিয়রা রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীদের বাড়িঘর ভাঙচুর করে বলে জানা যায় স্থানীয় সূত্রে। তবে হেফাজতের নেতা-কর্মীরা বলছে এ ধরনের কর্মকাণ্ডে আমাদের কোন নেতাকর্মী জড়িত ছিল না।

সর্বশেষ নিউজ