৬, জুলাই, ২০২২, বুধবার

সিরাজদিখানে জমি দখলের পায়তারা, থানায় সাধারণ ডায়েরী

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দী গ্রামের মৃত মোহাম্মদ আলির পুত্র আ: হামিদ (৫০) এর পৈত্রিক জমির সাইনবোর্ড ভাংচুর করে দখলের পায়তারার অভিযোগ উঠেছে। ভুক্তভোগী থানায় সাধারণ ডায়েরী করেন।

জানাযায় গত ২৯ জুন বিকাল সাড়ে ৫ টায় উপজেলার বালুচর ইউনিয়নের বালুচর মৌজার ৬২১, ৬২২ আরএস খতিয়ানের ২০৩০,২০২৭ দাগের ২৮ শতাংশ জমির পৈত্রিক সুত্রে মালিক দাবীদার সাইনবোর্ড টি ভাংচুর করে দখল করার পায়তারা করার অভিযোগ উঠেছে মোল্লাকান্দী গ্রামের মৃত কালু মিয়ার পুত্র আঃ আজিজ দয়াল (৬২) আ: মজিদ মুন্সীর পুত্র মো: ইলিয়াস মুন্সী (৬০), মৃত আনজদ আলী আঞ্জু মিয়ার পুত্র মোঃ আবুল কাসেম বেপারী (৫৮) এবং মৃত আরফত আলীর পুত্র মো: নাসির উদ্দীন বেপারী (৫২) এর বিরুদ্ধে।

অভিযুক্ত গন বিভিন্ন সময়ে প্রাননাশের হুমকি প্রদান করায় পৈত্রিক সুত্রে মালিক দাবীদার ভুক্তভোগী আ: হামিদ সিরাজদিখান থানায় সাধারণ ডায়েরী করেন।

সিরাজদিখান থানার এসআই মোহাম্মদ ইমরান খান জানান , জমিজমার বিষয়টি বিজ্ঞ আদালতের মাধ্যমে ফয়সালা করার জন্য ভুক্তভোগীকে পরামর্শ দেওয়া হয়েছে এবং এলাকার শান্তি রক্ষার্থে তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে শান্তি রক্ষায় মুচলেকা দেওয়ার জন্য বিজ্ঞ আদালতে প্রসেকিউশন দাখিল করা হবে।

সর্বশেষ নিউজ