২৭, অক্টোবর, ২০২১, বুধবার

সিরাজদিখানে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ছাত্রদলের দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা খাবার বিতরণ ও দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২জুন বিকাল ৫টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের টেং গুরিয়াপাড়া বাইতুল নুর জামে মসজিদ সংলগ্ন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হিমেল মল্লিকের সভাপতিত্বে এই আলোচনা সভা দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইছাপুরা ইউনিয়ন বিএনপি সভাপতি কাজী কামরুজ্জামান লিপু, আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা ছাত্রদলের যগ্ম সম্পাদক রাকিব মোল্লা,সহসাধারণ সম্পাদক মামুন হোসেন, জেলা ছাত্রদলের সদস্য মুজিবুর রহমান মল্লিক, ওয়াসিম সুজেল,মোয়াজ বেপারী,উপজেলা ছাত্রদলের ১নং যুগ্ম আহবায়ক রিয়াদ মোল্লা,যুগ্ম আহ্বায়ক সাফকাত হোসেন, ফরহাদ হোসেন,কাইয়ুম হোসেন নাজিম,সদস্য অনিক শেখ,বাদন খান,সরকারি বিক্রমপুর কে,বি কলেজ ছাত্রদলের আহবায়ক জসিম হাওলাদার, জৈনসার ইউনিয়নের ছাত্রদলের সাধারণ সম্পাদক রাসেল মৃধা,ছা্ত্রনেতা সজল,রিমেল,সিহাব,ইদরান,আরেফিন সাজ্জাদ।

এছাড়া উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মীরা দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন টেংগুরিয়াপাড়া বাইতুল নুর জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ আব্দুল হাই।

সর্বশেষ নিউজ