৩, ডিসেম্বর, ২০২১, শুক্রবার

সিরাজদিখানে দৈনিক সভ্যতার আলোর ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও বৃক্ষ রোপণ

স্টাফ রিপোর্টার : মুন্সিগঞ্জের সিরাজদিখানে স্থানীয় দৈনিক সভ্যতার আলো পত্রিকা ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও বৃক্ষ রোপণ অনুষ্ঠিত হয়েছে। পত্রিকাটির স্টাফ রিপোর্টার মোঃ আমির হোসেন ঢালির আয়োজনে বৃহস্পতিবার দুপুরে সিরাজদিখান প্রেসক্লাবে কেক কাটা হয়। পরে প্রেসক্লাবের সামনে গাছের চাড়া রোপণ করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকতা সৈয়দ ফয়েজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. আঞ্জুমান আরা, সিরাজদিখান প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, স্বদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি মো. রাসেল শেখ, বাংলা টিভির মাওয়া প্রতিনিধি মো. মোস্তফা, সাংবাদিক মো হাবিবুর রহমান, মেহদি হাসান সুমনসহ আরো অনেকে। পরে পত্রিকার সর্বাঙ্গীন মঙ্গল কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

উল্লেখ্য, হাঁটি হাঁটি পা পা করে মুন্সীগঞ্জ-বিক্রমপুরের দৈনিক সভ্যতার আলো আজ ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করছে। ইলেকট্রনিক ও সোশ্যাল মিডিয়ার দাপটে এখন প্রিন্ট মিডিয়ার অবস্থা অনেকটা বিপর্যস্ত। অনেক জাতীয় দৈনিক পত্রিকা যেখানে চলছে ধুকে ধুকে। সেখানে স্থানীয় দৈনিক সভ্যতার আলো মাথা উঁচু করে সামনে এগিয়ে চলেছে সাহসের সঙ্গে। এ এক অভাবনীয় দৃশ্যপট। পাঠকের আস্থা তৈরি হয়েছে পত্রিকার উপর।

সর্বশেষ নিউজ