২৪, অক্টোবর, ২০২১, রোববার

সিরাজদিখানে নিন্মমানের ইট দিয়ে চলছে রাস্তা নির্মাণের কাজ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর দক্ষিণ পাড়া সড়ক পাকা করার কাজে নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ পাওয়া গেছে। ঠিকাদার নিম্নমানের ইট দিয়ে কাজ করছেন বলে জানান এলাকাবাসী।

সরেজমিনে দেখা যায়, খাসমহল বালুচর দক্ষিণ পাড়া মাদরাসা হতে বাদসা মার্কেট পর্যন্ত রাস্তাটি এর আগে ইট দিয়ে নির্মাণ করা ছিল। এখন সেই রাস্তার ২শত ৫০ মিটার পিচ করার কাজ করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)। এ জন্য ১৫ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। রাস্তায় কাজ শুরু করেছেন ঠিকাদার মো. মোজাম্মেল । খোয়া বিছানোর কাজ চলছে।

এলাকাবাসী জানান, রাস্তা নির্মাণের জন্য যে মানের ইট দেওয়ার কথা ঠিকাদার তা দিচ্ছেন না। ফলে রাস্তাটি দ্রুত নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা আছে।

ঠিকাদার মোজাম্মেল বলেন, কাজটা আমি পেলেও কাজ করাচ্ছে বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুবক্কর সিদ্দিক । আপনারা নিউজ কইরেন না আমি দেখতাছি বিষয়টা।

বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আবুবকর সিদ্দিক বলেন এবিষয়ে আমার কিছু জানা নাই, রাস্তার কাজ করবে এলজিইডির ঠিকাদার।

এ ব্যাপারে এলজিইডির সিরাজদিখান উপজেলা প্রকৌশলী সোয়েব বিন আজাদ জানান, অনিয়ম হলে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি তিনি তদন্ত করে দেখা হবে।

সর্বশেষ নিউজ