৫, জুলাই, ২০২২, মঙ্গলবার

সিরাজদিখানে প্রাইভেট কারসহ দুই গরু চোর গ্রেফতার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ ঈদ উল- আযহা কে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিখানসহ সারাদেশে বেড়েছে গরু চুরির ঘটনা। চোরেরাও তাদের কৌশল পরিবর্তন করেছে। তারা গরু চুরি করে পরিবহনের জন্য পিক-আপ কিংবা ট্রাক ব্যবহার না করে ব্যবহার করছে প্রাইভেট কার। গত সোমবার ভোররাতে এমনি এক চোর চক্রের দুই সদস্যকে প্রাইভেট কারসহ আটক করেছে সিরাজদিখান থানার পুলিশ ।

জানাযায়, গত রবিবার ভোর রাতে উপজেলার রাজানগর ইউনিয়নের মির্জাকান্দা গ্রামের সফিকুল ইসলামের গোয়াল ঘর থেকে শিকল কেটে ৩টি গরুর মধ্য থেকে ০১টি গরু প্রাইভেট কার যোগে চুরি করে নিয়ে যায়।
ভুক্তভোগী সিরাজদিখান থানায় একটি চুরির মামলা করে। মামলা রুজু হওয়ার পর মামলাটির তদন্তভার দেওয়া হয় এস আই মোহাম্মদ ইমরান খানকে ।
চোরের পরেরর দিন একই কায়দায় বাকি গরু দুটি চুরি করার জন্য প্রাইভেট কার যোগে রাজানগর এলাকায় যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোহাম্মদ ইমরান খান ও তার টিম প্রাইভেট কার সহ দুজনকে আটক করে। আটকৃতরা হলেন মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কুঠিবাড়ি গ্রামের আকব আলীর ছেলে মোঃ জাফর আলী ও রাজবাড়ী জেলার কালুখালি উপজেলার পশ্চিম হরিন বাড়ীয়াচর গ্রামের আদিল উদ্দিন খালাসির ছেলে তুহিন উদ্দিন শান্ত।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান যে, আটককৃতরা পেশাদার চোর। তারা প্রাইভেট কার নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায় এবং সুযোগ বুঝে অভিনব কায়দায় গরু চুরি করে প্রাইভেট কারের ভিতর ঢুকিয়ে দ্রুত পালিয়ে যায়। ঈদ উল আযহাকে সামনে রেখে সিরাজদিখান থানা এলাকায় যেন কোন চুরির ঘটনা না ঘটে তার জন্য আমরা সিরাজদিখান থানা পুলিশ কঠোর নজরদারি করছি।

সর্বশেষ নিউজ