৩, ডিসেম্বর, ২০২১, শুক্রবার

সিরাজদিখানে ভাংচুর লুটপাট হামলা বৃদ্ধা আহত ৩

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলায় ৬৫ বছরের বৃদ্ধা শাহেরা বেগম সহ আহত হয়েছে ৩ জন । শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার লতব্দী ইউনিয়নের পুরান ভাষানচর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সিরাজদিখান থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পুরান ভাষানচর গ্রামের মো. হাবিবুর গাজীদের সাথে শাহিন প্রথানদের সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে দীর্ঘদিন যাবৎ। সেই বিরোধের জেরে শুক্রবার ৭মে পুরান ভাষানচর মোল্লাবাড়ি মসজিদে শাহিন প্রধানের ভাই সাইদুর ইসলাম প্রধান নামাজ পরতে গেলে হাবিবুর গাজী সহ ৩/৪জন মসজিদের ভেতর এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে আহত করে।

পরে শাহিন প্রধানের লোকজন খবর পেয়ে উত্তেজিত হয়ে হাবিবুর গাজীর বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে। শনিবার ৮মে সকালে হাবিবুর গাজীর নেতৃত্বে ২০/ ২৫ জনের একটি দল শাহিন প্রধানের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও ১৫ ভরি স্বর্ন ৫ লক্ষ ৫০হাজার টাকা লুটপাট করে এতে শাহিন প্রধানের ৬৫ বছরের বৃদ্ধা মা শাহেরা বেগম বাধা দিলে তাকে সহ ৩ জনকে গুরুতর রক্তাক্ত আহত করে । এবিষয়ে সিরাজদিখান থানায় শাহেরা বেগম বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান দু’পক্ষেরই অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ নিউজ