২৮, অক্টোবর, ২০২১, বৃহস্পতিবার

সিরাজদিখানে মাস্ক স্যানিটাইজার বিতরণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে জেলা পরিষদের উদ্যোগে করোনা ভাইরাস মোকাবেলায় করোনা প্রতিরোধে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।শনিবার ২০ মার্চ সকাল ১১টায় উপজেলার চিত্রকোট ইউনিয়নের ব্যাংক এশিয়া সংলগ্ন এই বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের মুক্ত ত্রাণ সামগ্রীর মাঝে প্রতি প্যাকেট ১ কেজি গুড়া সাবান ৩টি মাস্ক ১ বোতল হেক্সীসল ৩টি সাবান ১ শত জনের মাঝে বিতরণ করা হয়।

এ-সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের ১নং সদস্য এসএম আলমগীর হোসেন সিরাজদিখান উপজেলা বিকল্প যুবধারার যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম লিপু, চিত্রকোট ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহসভাপতি মিজানুর রহমান, চিত্রকোট ইউনিয়ন মহিলা সদস্য মোসা: জাবেদা বেগম, মো: উজ্জ্বল, মো:দুলাল,মো: সাগর আহম্মেদ, মো: তৈয়ব মেম্বার, মো: আওয়াল মেম্বার, মো: মেহের মেম্বার, আলীনুর হোসেন প্রমুখ।

বিতরণী অনুষ্ঠানে বক্তাদের বক্তব্যে বলেন সারা দেশেই দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস ভয়াবহ রূপ ধারন করছে। এ ভাইরাস থেকে রক্ষা পেতে এখন থেকেই আমাদের সচেতন হতে হবে। বাড়ির বাইরে বের হলে অবশ্যই মুখে বাধ্যতামূলক মাস্ক পড়তে হবে। হ্যান্ড স্যানিটজার ও সাবান দিয়ে হাত নিয়মিত পরিস্কার করতে হবে।

সর্বশেষ নিউজ