৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

সিরাজদিখানে রাতের আধারে বাড়ি-ঘরে হামলা ৭৭বছরের বৃদ্ধাসহ আহত-৫

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে রাতের আধারে বাড়ি-ঘরে হামলার ঘটনায় ৭৭বছর বয়স্কা বৃদ্ধাসহ ৫জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় উপজেলার জৈনসার ইউনিয়নের ভাটিম ভোগ গ্রামে। এতে আহতরা হলেন ভাটিম ভোগ গ্রামের লোকমান হাওলাদারের স্ত্রী জাহানারা বেগম(৭৭), মোসেলেম হাওলাদার(৪০), মিনারা বেগম(৫০), হাফিজা আক্তার(১৬), সেলিম হাওলাদার(৩৫)। এতে গুরুতর জাহানারা বেগম ও মোসলেম হাওলাদারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

আহত সেলিম হাওলাদার জানায়, আমাদের এলাকার একটি মসজিদের রাস্তা আমরা তৈরি করতে গেলে একই গ্রামের সেকান্দর হাওলাদার সেই রাস্তা করতে বাধা দেয়। সেই থেকে তাদের সাথে আমাদের দ্বন্দ্ব। সেই দ্বন্দেন জেরে গতকাল রাত সাড়ে ১০টার দিকে আব্দুল হাওলাদারের ছেলে সেকান্দর হাওলাদার (৪০), রতন হাওলাদার(৩৫), রমিজউদ্দিন হাওলাদারের ছেলে স্বপন হাওলাদারসহ আরো ৫/৬ জন মিলে আমাদের বাড়িতে প্রবেশ করে বসত ঘরের বেড়া ও দরজায় লাঠি দিয়ে পিটাতে থেকে ও আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তাদের গালিগালাজ শুনে আমরা বাইরে বেড়িয়ে আসলে তারা আমাদের উপর হামলা করে ও এলোপাথাড়ি ভাবে মারতে শুরু করে। আমার বৃদ্ধ মা এগিয়ে আসলে স্বপন হাওলাদার তার মাথায় শাবল দিয়ে পাড় মারে। আমার মা মাটিতে পরে গেলেও তারা আমার মা, ভাই, বোন ও ভাগনির উপর হামলা করে। আমার মায়ের ও ভাইয়ের অবস্থা অনেক খারাপ তারা এখন ঢাকায় ভর্তি আছে। আমরা এই হামলার বিচার চাই।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতরা হাসপাতালে ভর্তি আছে আমরা তাদের খোজ খবর নিচ্ছি। অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ নিউজ