৭, জুলাই, ২০২২, বৃহস্পতিবার

সিরাজদিখানে সাজাপ্রাপ্ত দীর্ঘদিন পলাতক থাকা আসামী গ্রেফতার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে দুইটি সাজা পরোয়ানাভূক্ত দীর্ঘদিনের পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ২৬ জুলাই সকালে ঢাকা দায়রা কোর্টের মামলা নং-৬৪/১৪ এবং ৬৫/১৪ এর সাজা পরোয়ানা ভুক্ত পলাতক আসামী উপজেলার বালুচর ইউনিয়নের চরগুলগুলিয়া গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে মোঃ তাইজুল ইসলাম(৪৫)’কে অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর সার্বিক দিকনির্দেশনায় এসআই মোহাম্মদ ইমরান খান, এসআই মোঃ আসাদুজ্জামান, এএসআই মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানা এলাকা থেকে গ্রেফতার করেন।

উপজেলার বালুচরের চরগুলগুলিয়া এলাকায় জমি বিক্রির কথা বলে টাকা আত্মসাৎ করায় ভুক্তভোগীরা ঢাকা দায়রা আদালতে মামলা নং- ৬৪/১৪ এবং ৬৫/১৪ দায়ের করেন। উক্ত মামলা দুটিতে মোঃ তাইজুল ইসলাম এর বিরুদ্ধে আদালত সাজা পরোয়ানা ইস্যু করলে তিনি ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলা এলাকায় আত্মগোপন করেন। সিরাজদিখান থানার এসআই মোহাম্মদ ইমরান খান আসামীর মোবাইল নাম্বার সংগ্রহ করে কললিস্ট পর্যালোচনা করিয়া অবস্থান সনাক্ত করেন এবং অভিযান চালিয়ে গ্রেফতার করেন।

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান মোঃ তাইজুল দুইটি সাজা পরোয়ানা ভুক্ত দীর্ঘ দিনের পলাতক আসামী। আমরা বিভিন্ন স্থানে খোজ খবর নিয়ে না পেয়ে অবশেষে তথ্যপ্রযুক্তির সাহায্যে ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলা এলাকা থেকে তাকে গ্রেফতার করি। মোঃ তাইজুল ইসলামকে বিচারের জন্য বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ নিউজ