৫, আগস্ট, ২০২১, বৃহস্পতিবার

সিরাজদিখানে সড়ক দুর্ঘটনায় চালকসহ ৩জন নিহত,আহত ৩

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের সিরাজদিখানের উপজেলার গুলিস্তান-বান্দুরা মহাসড়কের তুলশীখালী ব্রীজে সিএনজি-কাভার্ড ভ্যানের সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালকসহ ৩ জন নিহত,মহিলাসহ গুরুতর ৩ জন আহত হয় ।

৪ এপ্রিল রবিবার ভোর ৫:৩০ মিনিটে একটি কাভার্ড ভ্যান একটি সিএনজি গাড়িকে চাপা দিয়ে চলে যায় । এসময় সিএনজিতে থাকা একজন মহিলা ও চালকসহ ৬ জন গুরুতর আহত হয়। এরমধ্যে একজন ঘটনাস্থলেই মারা যায় ।

আহতদের ঢাকা মিটফোর্ড হাসপাতালে নেওয়ার পর সিএনজি চালকসহ ৩ জন মারা যায়। গুরুতর আহত ৩ জনকে মিটফোর্ড হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। সিএনজিতে থাকা বাকিদের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। সিএনজি নং ঢাকা থ- ১১-৬৭২২ ।

সিএনজি চালক ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার মোগারচর গ্রামের ফকির চানের ছেলে উজ্জ্বল (৩৫)। এছাড়া ঘটনার পর একজন তার পরিচয় দিয়েছে, সে ঠাকুরগাঁও জেলার রানীশংকইল থানার পার্বতীপুর গ্রামের মেহের আলীর ছেলে মামুন (৩৮)।

তুলশীখালী টোলঘরের ক্যাশিয়ার প্রত্যক্ষদর্শী মোঃ সোলায়মান জানান, আজ ৪ এপ্রিল (রবিবার) ভোর ৫:৩০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে যাওয়া আল-টাইম বেকারীর কাভার ভ্যানটি টোলের টাকা আদায় না করেই দ্রুত কাউন্টার ত্যাগ করলে আমার সন্দেহ হয়। সিএনজি গাড়িটি কেরানীগঞ্জের দিকে যাচ্ছিলো আর ট্রাকটি নবাবগঞ্জের দিকে যাচ্ছিল। পরে গিয়ে দেখি ব্রিজের ঢালে একটি সিএনজিকে চাপা দিয়েছে কাভার ভ্যানটি। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে যায় এবং এর যাত্রীরা ছড়িয়ে ছিটে আছে। পথচারীদের সহায়তায় আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং নিহত যাত্রীকে সিরাজদিখান থানা পুলিশ নিয়ে গেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত বাকি যাত্রীদের পরিনতি যানা যায়নি। ঘাতক কাভার ভ্যানটিকে আটক করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে রাস্তা সংস্কারের জন্য রাখা পাথরের খোয়ার জন্যই এ দুর্ঘটনা। রাস্তায় পাথর রাখার কারণে এর আগেও একাধিক ঘটনা ঘটেছে গুলিস্তান-বান্দুরা রোডে। রাস্তার ঠিকাদার সাগর বিল্ডার্স এই দুর্ঘটনার দায় নিতে রাজি নয়।

এসব তথ্য নিশ্চিত করেছেন সিরাজদিখান থানা ডিউটি অফিসার উপ পরিদর্শক মীর শহিদুল ।

সর্বশেষ নিউজ