৫, জুলাই, ২০২২, মঙ্গলবার

সিরাজদিখান পাওনা টাকা দিতে না পাড়ায় কামড় দিয়ে ক্রেতার কান ছিড়ে ফলল দোকানী

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখান পাওনা টাকা দিতে না পাড়ায় দোকানী কামড় দিয়ে কান ছিড়ে ফলল ক্রেতার । মঙ্গলবার ২৭ জুলাই বেলা সাড়ে ১১ টার দিকে সিরাজদিখান বাজার এই ঘটনা ঘটে। ক্রেতা আহত সুমন দেওয়ানকে উদ্ধার করে প্রথম উপজেলা স্বাস্য কমপ্লেক্সে পরে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়েছে ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার রশুনিয়া ইউনিয়নের পূর্ব আবিরপাড়া গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে আউয়াল মোল্লা(৩২) দীর্ঘদিন যাবৎ সিরাজদিখান বাজারের গো-খাদ্যর ব্যবসা করেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে একই গ্রামের সোবেদ আলী দেওয়ানের ছেলে সুমন দেওয়ান (৩৮) গো-খাদ্য (ভুসি )আনতে যায় । এ সময় দোকানী আউল মোল্লা পূর্বের পাওনা ২ হাজার টাকা চাইতে গেলে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দোকানী আওউল মোল্লা উত্তজিত হয়ে বাম কানে কামড় দিয়ে সুমনের কান ছিড়ে ফেলে । আশেপাশের লোকজন উদ্ধার করে আহত সুমনকে প্রথম উপজেলা স্বাস্য কমপ্লেক্সে পরে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয় ।

সিরাজদিখান বাজারের বণিক সমিতির যুগ্ম সম্পাদ আলম খান জানান,বিষয়টি আমি অবগত এবং খুবই দু:খজনক ঘটনা।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, এ বিষয়ে এখনো কেউ কোন অভিযোগ করেনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ নিউজ