২৩, সেপ্টেম্বর, ২০২১, বৃহস্পতিবার

সিরাজদীখানে নবাগত জেলা প্রশাসকের সাথে মত বিনিময় সভা

সিরাজদীখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ
২৪ আগস্ট মঙ্গলবার বিকাল ৪টা ৩০ মিনিটে উপজেলা প্রশাসনের আয়োজনে নবাগত জেলা প্রশাসক কাজি নাহিদ রসুলের সাথে সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সিরাজদীখান উপজেলার সকল সরকারী কর্মকর্তা-কর্মচারী, ইউপি চেয়ারম্যানগণ, গন্যমান্য ব্যক্তি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, নবাগত জেলা প্রশাসক কাজি নাহিদ রসুল।

অনুষ্ঠানে বক্তারা কৃষি জমি দখল করে হাউজিংয়ের নামে প্রতারনা, কৃষি ফসল আলুর মূল্য বৃদ্ধিসহ নানাবিধ সমস্যা, মধুপুর মাদ্রাসা, বালুচরের সংঘর্ষ,হেফাজতের উৎপাতসহ উপজেলার বিভিন্ন সমস্যার কথা তোলে ধরেন।

নবাগত জেলা প্রশাসক কাজী নাহিদ বলেন, উপজেলার ভাল কাজগুলো আমি জানতে চাই না আমাকে খারাপ কাজের তথ্য দিন। আমি কাজ করব মূল্যায় ন আপনারা করবেন।আমি সমালোচনাকে ওয়েলকাম করি । কারণ সমালোচনা করলে ভাল কাজ করা সম্ভব হয় । বক্তাদের সকল সমস্যার সমাধানের আশ^াস দেন তিনি ।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ,সহকারী কমিশনার (ভূমি) সুবীর কুমার দাস, ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড.তাহমিনা আক্তার তুহিন, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা আঞ্জুমানআরা, বিক্রমপুর সরকারী কেবি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সামসুল হক হাওলাদার, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজউদ্দিন বাবুলসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা প্রমুখ।

 

 

সর্বশেষ নিউজ